সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বাকৃবি উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ

সোমবার, ফেব্রুয়ারী ১২, ২০২৪
বাকৃবি উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ

সিদ্ধার্থ চক্রবর্তী, বাকৃবি প্রতিনিধি:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরীর সাথে বাকৃবি সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) কার্যনির্বাহী কমিটি ২০২৪ এর সদস্যদের সৌজন্য সাক্ষাৎ এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় উপাচার্যের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় শেষে সাংবাদিক সমিতির পক্ষ থেকে উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি মো. রাফী উল্লাহ ফুয়াদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. তানিউল করিম জীমের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

সভায় শুরুতেই বাকৃবিসাসের কার্যক্রম সম্পর্কে  উপাচার্যকে অবহিত করা হয়। এছাড়াও, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমসাময়িক সমস্যা, বিশ্ববিদ্যালয়ে বহিরাগতের আনাগোনা, প্রক্টরের অনুমতি ছাড়াই বহিরাগতের পিকনিক, বিশ্ববিদ্যালয়ে রেল স্টেশনের কাজ সম্পন্ন, ছাত্রী হলগুলিতে আবাসন সংকট এবং বিশ্ববিদ্যালয়ের রাস্তা দিয়ে ট্রাক চলাচল এবং শিক্ষার্থীদের বিভিন্ন দাবিসহ ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়গুলো সম্পর্কে উপাচার্যকে অবহিত করেন বাকৃবিসাসের সদস্যরা।  

এসময় বাকৃবি উপাচার্য বলেন, সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করতে সর্বদা কাজ করে যাচ্ছে। বাকৃবিতে কর্মরত সাংবাদিকেরা প্রতিনিয়ত বিশ্ববিদ্যালয়ের সকল অর্জন জাতির সামনে তুলে ধরছে।

বিশ্ববিদ্যালয়ের অন্যায় ও দুর্নীতির বিভিন্ন বিষয় সম্পর্কে যেকোনো সময় আমাকে অবহিত করলে আমি প্রশাসনিকভাবে ব্যবস্থা নিবো। সর্বোপরি, আমি আমার নীতিতে সর্বদা অটল থেকে বিশ্ববিদ্যালয়ের যেকোনো দুর্নীতিকে রোধ করতে  সর্বদা সততা, নিষ্ঠা ও তৎপরতার সাথে কাজ করে যাবো। 

সময় জার্নাল/এলআর 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল