সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আন্তর্জাতিক ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপো শুরু ১৭ ফেব্রুয়ারি

বুধবার, ফেব্রুয়ারী ১৪, ২০২৪
আন্তর্জাতিক ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপো শুরু ১৭ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক: 

অগ্নিঝুঁকি কমিয়ে এনে দেশে অগ্নি নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার, অগ্নি-সুরক্ষা নিশ্চিতে আধুনিক যন্ত্রপাতি সকলের কাছে পৌছে দেওয়া এবং অগ্নি নিরাপত্তা ও সুরক্ষা নিয়ে সকল মহলে সচেতনতা বাড়ানোর প্রয়াস নিয়ে আগামী ১৭ ফেব্রুয়ারী ২০২৪ (শনিবার) থেকে শুরু হচ্ছে ‘৯ম আন্তর্জাতিক ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপো ২০২৪’ (9th International Fire Safety and Security Expo 2024)। তিনদিন ব্যাপী এই আন্তর্জাতিক প্রদর্শনীর আয়োজন করেছে ইলেকট্রনিক্স সেফটি অ্যান্ড সিকিউরিটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইসাব)। বুধবার (ফেব্রুয়ারি ১৪, ২০২৪) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এই প্রদর্শনী নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে ইসাব।

সংবাদ সম্মেলনে এই প্রদর্শনীর বিস্তারিত তথ্য তুলে ধরেন ইসাবের সভাপতি নিয়াজ আলী চিশতি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এসএম শাহজাহান সাজু, সেক্রেটারি জেনারেল জাকির উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক মো. মাহমুদ এ খোদা, প্রচার সম্পাদক মো. নজরুল ইসলাম এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের প্রতিনিধি ।

৯ম বারের মতো আয়োজিত এই আন্তর্জাতিক প্রদর্শনী আগামী ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। তিনদিন ব্যাপী এই এক্সপো দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে বেলা ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। 
প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিথ থেকে এই প্রদর্শনীর উদ্বোধন করবেন জানিয়ে নিয়াজ আলী চিশতি আরও বলেন, এই প্রদর্শনীতে বিশ্বের ৩০টি দেশের শতাধিক বিশ্বখ্যাত প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে যারা তাদের ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটির অত্যাধুনিক পণ্যগুলো প্রদর্শন করবে। তিনটি ক্যাটাগরিতে পন্য প্রদর্শন করা হবে এই এক্সপোতে। যার মধ্যে থাকছে ফায়ার সেফটি সলিউশন, সিকিউরিটি সলিউশন ও বিল্ডিং অটোমেশন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল