সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশন বরিশালের অষ্টম পূর্ণাঙ্গকমিটি প্রকাশ

রোববার, ফেব্রুয়ারী ১৮, ২০২৪
মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশন বরিশালের  অষ্টম পূর্ণাঙ্গকমিটি প্রকাশ

মোঃতারিকুল ইসলাম আরিফ, বরিশাল বিশ্বিবদ্যালয় প্রতিনিধি:

শনিবার ১৭ তারিখ ২০২৪ বিকাল ৪.৩০ এ বরিশাল ব্রজমোহন কলেজের সমাজবিজ্ঞান বিভাগের অডিটোরিয়ামে  মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশনের ৮ম কমিটির দায়িত্ব হস্তান্তর করা হয়।নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয় রায়হান কবির শাওন ও জাহিদুল ইসলামকে।

কমিটির অন্যান্য দায়িত্বে আছে,সাংগঠনিক সম্পাদক মোঃ রবিউল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ ইব্রাহিম, দপ্তর সম্পাদক সাব্বির সিকদার,কোষাধ্যক্ষ মোঃবায়জিত সহ সর্বোমোট ৭১ জন।



উক্ত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ডাঃখালিদ মাহমুদ সহকারী রেজিস্ট্রার, সদর হাসপাতাল,বরিশাল, বিশেষ অতিথি ছিলেন রাসেদুল খান,সাব ইন্সপেক্টর, বাংলাদেশ পুলিশ ও মোঃ সেলিম রেজা,সহকারী উপ পুলিশ পরিদর্শক, বরিশাল। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির  সাবেক সভাপতি সাধারন সম্পাদক ও বর্তমান পরিচালক বৃন্দরা।

সংগঠনটি মূলত বরিশালস্থ মির্জাগঞ্জের সকল শিক্ষার্থীদের নিয়ে গঠন করা হয়েছে ২০১৫ সালে।সংগঠনটি  শিক্ষার্থীদের মেধাবিকাশ,দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাড়ানো,বৃক্ষরোপন,স্বাস্থ্য ক্যাম্প,চাহিদাসম্পন্ন মানুষের পাশে দাড়ানো সহ বিভিন্ন সামাজিক কাজ করে থাকে।

প্রধান অতিথির বক্তব্যে  সংগঠনটির উপদেষ্টা ডাঃ খালিদ মাহমুদ বলেন,পড়াশোনার পাশাপাশি সামাজিক সংগঠন গুলোর সাথে কাজ করার গুরুত্ব অনেক।এবং এর মাধ্যমে নেতৃত্বের গুনাবলি সৃষ্টি হয়।তিনি সকলকে একতাবদ্ধ হয়ে কাজ করতে বলেন।

 এছাড়াও বিশেষ অতিথি এবং সংগঠনটির উপদেষ্টা  রাসেদুল খান ও সেলিম রেজা বলেন সকল সামাজিক কাজের তোমরা উদ্যোগ নেও আমরা তোমাদের পাশে আছি।তরুন নেতৃত্বের জন্য তারা উৎসাহ প্রদান করেন। পরিচালক  সোঃ সোহেল রানা সংগঠন করে কি লাভ হয় ব্যক্তি জীবনে তা সংগঠনের নবীন সদস্যদের বলেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল