সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপ-উপাচার্যকে ইউআইটিএসের শুভেচ্ছা

সোমবার, ফেব্রুয়ারী ২৬, ২০২৪
ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপ-উপাচার্যকে ইউআইটিএসের শুভেচ্ছা

মোঃ শাফায়াত হোসেন:

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) পরিবারের পক্ষ থেকে ইউআইটিএস ফার্মেসি বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে নিয়োগ লাভ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। 

আজ রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় ইউআইটিএস এর ফার্মেসি বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার-কে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য হিসেবে নিয়োগ লাভ করায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপ-উপাচার্য কে ফুল দিয়ে অভিনন্দন জানান ইউআইটিএস এর কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান ও রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান। 

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যের কাছে ইউআইটিএস এর সার্বিক অবস্থা অবহিত করা হয়। তিনি ইউআইটিএস এর শিক্ষার্থীদের জন্য বিশ্বমানের শিক্ষার সুযোগ প্রদানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল