শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ইবিতে শুরু হয়েছে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৭, ২০২৪
ইবিতে শুরু হয়েছে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি: 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কেন্দ্রীয় ক্রিকেট মাঠে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা শুরু হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। 

এসময় উপ-উপাচার্য অধ্যাপক ড.  মাহবুবুর রহমান, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. আসাদুজ্জামান, লালন শাহ হলের প্রভোস্ট অধ্যাপক ড. আকতার হোসেন, সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন, আরিফুল ইসলাম ও শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক শাহ আলমসহ উদ্বোধনী ম্যাচের খেলোয়াড়বৃন্দ ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, ‘এই প্রতিযোগিতায় সকল বিভাগ অংশগ্রহণ করছে দেখে ভালো লাগছে। শতভাগ শিক্ষার্থীরা খেলবে, গাইবে, নাচবে, বিভিন্ন এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিসে অংশগ্রহণ করবে এটাইতো বিশ্ববিদ্যালয়।

স্পোর্টস বিভাগ আমাদের বিশ্ববিদ্যালয়কে সুখ্যাতি এনে দিয়েছে। এই সুখ্যাতি কিন্তু একদিনে অর্জিত হয়নি। সূচনালগ্ন থেকে যারা এর পিছনে শ্রম দিয়ে আসছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এই প্রতিযোগিতাগুলো ধারাবাহিকভাবে চলতে থাকুক, কখনও শেষ না হোক।’

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের(৩৬টি) অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে এই ক্রিকেট প্রতিযোগিতা।   ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও সমাজকল্যাণ বিভাগের মধ্যে প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল