সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ইবির ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে সাইফ-সালমান

সোমবার, মার্চ ৪, ২০২৪
ইবির ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে সাইফ-সালমান

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) ঢাকা, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলা থেকে আগত শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদের ২০২৪ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাইফুল ইসলাম সাইফ সভাপতি এবং হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের একই বর্ষের জুবায়ের সালমান সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

সোমবার (০৪ মার্চ) বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টামন্ডলী এবং সদ্য বিদায়ী সভাপতি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নতুন আংশিক কমিটির অনুমোদন দেওয়া। আগামী ১৫ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে। নতুন কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আব্দুল হাদী সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন রেদোয়ান ও ইশতিয়াক ফেরদৌস ইমন, সাংগঠনিক সম্পাদক যায়িদ বিন ফিরোজ, কোষাধ্যক্ষ শাকিল মীর, প্রচার সম্পাদক নিলয় রফিক, দপ্তর সম্পাদক মুবাশশির আমিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জান্নাতুল তামান্না, তথ্য বিষয়ক সম্পাদক নাহার বুশরা, ছাত্রী বিষয়ক সম্পাদক রেজোয়ানা মিতিল ও ক্রীড়া সম্পাদক শাফিনুর রহমান তন্ময়। এছাড়া  কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন রাফিউল রেজা, সাকিব হাসান, বর্ণালী দাস বর্ণা, রাফি রহমান অয়ন ও সৈয়দ লুমান।

উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রয়েছেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. আলীনূর রহমান, দাওয়াহ এন্ড ইসলামিক স্ট্যাডিজ বিভাগের অধ্যাপক ড. ইকবাল হোসাইন, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক আব্দুস শহীদ মিয়া, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. বেগম রোকসানা মিলি, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলম, মোয়াজ্জেম হোসাইন আদনান ও সুহায়লা রহমান দোয়া।

নব মনোনীত সাধারণ সম্পাদক জুবায়ের সালমান বলেন, নতুন দায়িত্ব পেয়েছি। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো সংগঠনের সকলকে নিয়ে বিভিন্ন গঠনমূলক কাজ করার।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল