সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চবি সাংবাদিক সমিতির বার্ষিক স্মারক 'আঙিনা'র মোড়ক উন্মোচন

মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
চবি সাংবাদিক সমিতির বার্ষিক স্মারক 'আঙিনা'র মোড়ক উন্মোচন

মো. জাহিদুল হক, চবি প্রতিনিধি:


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) সাংবাদিক সমিতির ২০২৩ - কার্যনির্বাহী কমিটির বার্ষিক স্মারক 'আঙিনা' এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (৫ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে সকাল ১১টায় মোড়ক উন্মোচন করেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।


এসময় উপস্থিত ছিলেন চবিসাস সভাপতি মাহবুব এ রহমান,  সাধারণ সম্পাদক ইমাম ইমু, প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মোহাম্মদ আজহার, অর্থ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক রোকনুজ্জামান, কার্যনির্বাহী সদস্য তামিম আহমেদ শরিফ। 


আঙিনা'র সম্পাদক এবং চবি সাংবাদিক সমিতির  প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক মোহাম্মদ আজহার বলেন, অল্প সময়ে আমরা ম্যাগাজিনটি প্রকাশ করেছি। চবিসাসের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে থাকায় প্রথমবারের মতো সম্পাদনা করার অভিজ্ঞতা হয়েছে আমার। বছরব্যাপী চবিসাসের কার্যক্রমের খণ্ডচিত্র, চবিসাসের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, গবেষক ও প্রবীণ সাংবাদিকদের লেখা যুক্ত করা হয়েছে ম্যাগাজিনে। খুব সুন্দর একটি প্রচ্ছদ করেছেন লুৎফুর রহমান তোফায়েল। সবমিলিয়ে অল্প সময়ের মধ্যে সবার সহযোগিতায় আশাকরি দারুণ একটি ম্যাগাজিন  উপহার দিতে পেরেছি আমরা।


চবিসাসের সভাপতি মাহবুব এ রহমান বলেন, আমরা খুব অল্প সময়ের মধ্যে 'আঙিনা' ম্যাগাজিনটি বের করতে পেরেছি। কৃতজ্ঞতা সম্পাদকীয় পর্ষদের প্রতি। বিশেষ করে প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক মোহাম্মদ আজহারের অক্লান্ত পরিশ্রমের ফসল আমাদের এই বার্ষিক স্মারক 'আঙিনা'। 

এমআআ ি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল