সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো ডিন‘স অ্যাওয়ার্ড প্রদান

রোববার, মার্চ ১০, ২০২৪
ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো ডিন‘স অ্যাওয়ার্ড প্রদান

ইবি প্রতিনিধি:

স্নাতকে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য প্রথমবারের মতো ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ডিন’স অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। এতে বিভিন্ন অনুষদের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ৩৩জন শিক্ষার্থীকে অ্যাওয়ার্ড দেওয়া হয়। রোববার (১০ মার্চ) সকাল ১১টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ, পদক ও নগদ অর্থ তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এসময় অনুষ্ঠানে ডিস’স লিস্ট অ্যাওয়ার্ড-২০২৪ এর আহবায়ক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়ার সভপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক সাইফুল ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ.কে.এম মতিনুর রহমান, জীব বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক কামরুন্নাহার, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. এমতাজ হোসেন, থিওলজি অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আ.ব.ম. সিদ্দিকুর রহমান আশ্রাফী এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মনজুরুল হক। এছাড়া বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামালের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপাচার্য বলেন, আজ ইসলামী বিশ্ববিদ্যালয়ে বসন্ত। কারণ আজকের এই অনুষ্ঠানটি অনন্য ও আলোয় ভরা। ডিন’স অ্যাওয়ার্ড প্রদানের মাধ্যমে আমরা আপনাদের আলোর পথ দেখালাম। সেই পথ বেয়ে সফলতার স্বর্ণশিখরে পৌঁছাতে হবে। এটা নিয়ে আপনাদের মাঝে যেন কোন অহংকার বোধ না আসে। পরিশীলিত মনন ও উন্নত মূল্যবোধ তৈরি করার মাধ্যমে কাজ করে যাবেন যাতে আমরা গৌরবান্বিত হই। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল