সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জাতীয় শিশু দিবসে ইবিতে রচনা প্রতিযোগিতা

সোমবার, মার্চ ১১, ২০২৪
জাতীয় শিশু দিবসে ইবিতে রচনা প্রতিযোগিতা

ইবি প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষের উদ্যোগে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির পরিচালক ও দিবস উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রতিযোগিতায় অংশ নিতে আগামী ১৩ মার্চের মধ্যে রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার ও রচনা মূল্যায়ন কমিটির সদস্য-সচিব ড. ইব্রাহিম হোসেন এর কাছে লিখিত আকারে রচনা জমা দিতে হবে।

ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে যথাক্রমে ক, খ এবং গ ক্যাটাগরিতে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ‘ক’ ক্যাটাগরিতে ১ম থেকে ৫ম শ্রেণি পর্যন্ত ‘বঙ্গবন্ধুর ছেলেবেলা’ শিরোনামে ২০০ থেকে ৩০০ শব্দের মধ্যে এবং ‘খ’ ক্যাটাগরিতে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ‘বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন’ শিরোনামে ৪০০ থেকে ৫০০ শব্দের মধ্যে রচনা জমা দিতে হবে। অন্যদিকে ‘গ’ ক্যাটাগরিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য রচনা ‘আমাদের স্বাধীনতা ও বঙ্গবন্ধু’ শিরোনামে ৭০০ থেকে ১০০০ শব্দের মধ্যে হতে হবে। 

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল