সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

যবিপ্রবির মেহেরুল্লাহ হলের প্রভোস্ট হলেন ড. সৈয়দ মো: গালিব

বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০২৪
যবিপ্রবির মেহেরুল্লাহ হলের প্রভোস্ট হলেন ড. সৈয়দ মো: গালিব

যবিপ্রবি প্রতিনিধি: 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) মুনশি মোহাম্মদ মেহেরুল্লাহ হলের নতুন প্রভোস্ট হলেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সৈয়দ মো: গালিব।

মঙ্গলবার (১২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেনের নির্দেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। 

অফিস আদেশে বলা হয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ জাফিরুল ইসলাম- এর মুনশি মোহাম্মদ মেহেরুল্লাহ হলের "প্রকল্প পরিচালক (প্রভোস্ট মর্যাদায়)” হিসেবে অতিরিক্ত দায়িত্বের মেয়াদ অদ্য ১৪/০৩/২০২৪খ্রি. তারিখ অপরাহ্ন হতে অবসান করে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. সৈয়দ মোঃ গালিব-কে ১৫/০৩/২০২৪খ্রি. তারিখ পূর্বাহ্ন হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে অত্র বিশ্ববিদ্যালয়ের মুন্সী মোহাম্মদ মেহেরুল্লাহ হলের “প্রভোস্ট” এর দায়িত্ব প্রদান করা হলো। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।  

উল্লেখ্য, অধ্যাপক ড. সৈয়দ মো: গালিব এর আগে যবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতির দায়িত্ব সফলভাবে পালন করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল