সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নোবিপ্রবি ছাত্রলীগের নানা আয়োজন

রোববার, মার্চ ১৭, ২০২৪
বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নোবিপ্রবি ছাত্রলীগের নানা আয়োজন

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি:


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজনে উদযাপন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। 

রবিবার (১৭ মার্চ) সকাল ৬.৩০ টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় এই আয়োজন। এরপর সকাল ১০.০০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে সংগঠনটির বিভিন্ন ইউনিট। পবিত্র রমজান মাস উপলক্ষে বিকেল ৫.০০ টায় বিশ্ববিদ্যালয়ের পকেট গেট এলাকায় অসহায় মানুষদের মধ্যে ইফতার বিতরন এবং বাদ মাগরিব বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ পড়ানোর মাধ্যমে শেষ হয় নোবিপ্রবি ছাত্রলীগের ১৭ মার্চের কর্মসূচি। 

 জন্মদিন উপলক্ষে নোবিপ্রবি ছাত্রলীগের সভাপতি নাইম রহমান বলেন, 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাধারণ শিক্ষার্থী, শ্রমজীবী  ও অসহায় মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার  ইফতার বিতরণ কর্মসূচি পালন করি এবং জাতির পিতা বঙ্গবন্ধুর জন্য ইফতার পরবর্তী সময় মসজিদে  দোয়া ও মিলাদ পড়ানো হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ বলেন, ' বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে সাধারণ শিক্ষার্থী এবং ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে বঙ্গবন্ধুর চিরায়ত যে আদর্শ সেটি ছড়িয়ে দিতে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালন করেছি। এই লক্ষ্যে আমরা বিভিন্ন কর্মসূচি দিয়েছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে তরুণ প্রজন্মের পক্ষে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেছি। রমজান মাস উপলক্ষ্যে সাধারণ শিক্ষার্থী এবং অসহায় শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি।'

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল