সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বাকৃবিতে কিশোরগঞ্জ জেলা সমিতির নবীন বরণ ও ইফতার মাহফিল

সোমবার, মার্চ ১৮, ২০২৪
বাকৃবিতে কিশোরগঞ্জ জেলা সমিতির নবীন বরণ ও ইফতার মাহফিল

সিদ্ধার্থ চক্রবর্তী, বাকৃবি প্রতিনিধি:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) কিশোরগঞ্জ জেলা সমিতির প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ,  দায়িত্ব হস্তান্তর এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১৮ মার্চ) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিনি কনফারেন্স কক্ষে ওই নবীনবরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানের শুরুতেই কিশোরগঞ্জ জেলা সমিতি ২০২৪ এর নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সভাপতি পদে সার্জারি এবং অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক ড. মো. মোশাররফ উদ্দীন ভূঞা এবং সাধারণ সম্পাদক পদে সাকিবুল হাসান সমুদ্র নির্বাচিত হন। পরে জেলা সমিতি থেকে বিশ্ববিদ্যালয়ে নব নিযুক্ত শিক্ষকদের  এবং প্রথম বর্ষের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। ইফতারের আগে দেশ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ  এবং বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

কিশোরগঞ্জ জেলা সমিতির নতুন কমিটির সভাপতি ও সার্জারি এবং অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক  ড. মো. মোশাররফ উদ্দীন ভূঞার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাকিবুল হাসান সমুদ্রের সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ বিভাগের অধ্যাপক ড. মো. হাম্মাদুর রহমান, বাকৃবি রেজিস্ট্রার মো. অলিউল্লাহ, কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের অধ্যাপক ড. এ. বি. এম আরিফ হাসান খান রবিন, কৃষি শক্তি এবং যন্ত্র বিভাগের অধ্যাপক ড. মো. আশিক-ই-রব্বানী, কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক ড. রাজিয়া সুলতানা, পোল্ট্রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. বাপন দে, কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান এবং কিশোরগঞ্জ জেলা সমিতির সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ হৃদয়সহ জেলা সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল