সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জাগ্রত আছিম গ্রন্থাগারের সভাপতি কাউসার, সম্পাদক মেহেদী

সোমবার, মার্চ ১৮, ২০২৪
জাগ্রত আছিম গ্রন্থাগারের সভাপতি কাউসার, সম্পাদক মেহেদী

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি:

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় জাগ্রত আছিম গ্রন্থাগারের নতুন পরিচালনা কমিটি -২০২৪ গঠন করা হয়েছে।এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) শিক্ষার্থী জাকির হাসান কাউসার ও সাধারণ সম্পাদক ইমাম মেহেদী হাসান। 
সোমবার ১৭ মার্চ  জাগ্রত আছিম গ্রন্থাগারের পরিচালক জিল্লুর রহমান রিয়াদ, প্রতিষ্ঠাতা সদস্য জি.এম. মারুফ আল সোয়াদ এবং পরিচালনা কমিটির সভাপতি তৌকির আহমেদ তুষার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২০২৪-২৫ সেশনের জন্য ৪২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন। 

নতুন কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি কাউছার আহমেদ, রাশেদুল ইসলাম সারোয়ার, মো. রিয়াজ আহমেদ, মো. সিফাত উল্লাহ ও সাদরুল ইসলাম সানোয়ার; যুগ্ম সম্পাদক সম্পাদক 
 মো. আল-আমীন শাহপরান (দৌলত), মো. দেলোয়ার হোসেন, আরিয়ান আহমেদ দেলোয়ার ও আশিকুল ইসলাম ইশাত; সাংগঠনিক সম্পাদক মো. আরাফাত রহমান, ইমরুল কায়েছ তুষার ও মো. সাকিব হাসান। 

নবগঠিত পরিচালনা কমিটির সভাপতি এবিএম জাকির হাসান কাউসার বলেন, "জাগ্রত আছিম গ্রন্থাগার কেবল একটি  প্রতিষ্ঠান নয়- এটি আমাদের আবেগ, অনুভূতি এবং জ্ঞানচর্চার প্রাণকেন্দ্র। গ্রন্থাগারের সভাপতি হিসেবে বই পাঠ আন্দোলনকে আরও বেগবান করার মাধ্যমে মানুষের জ্ঞান ও বুদ্ধিকে শানিত করে জাগ্রত আছিম গ্রন্থাগারকে পাঠকবান্ধব এবং অধিকতর উন্নত ও সক্ষম একটি গ্রন্থাগারে রূপান্তর করব, ইনশাআল্লাহ্।"

গ্রন্থাগারের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ইমাম মেহেদী হাসান অনুভূতি প্রকাশ করে বলেন, গিয়ে বলেছেন, "গ্রন্থাগারের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়ায় আমার পক্ষ থেকে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এটি আমার কাছে অনেক বড় একটা দায়িত্ব। আমি এবং সভাপতি সাহেব সকল দায়িত্ব প্রাপ্ত ব্যক্তিদের সাথে নিয়ে জাগ্রত আছিম গ্রন্থাগারকে সামনে এগিয়ে নিয়ে যাব, ইনশাআল্লাহ।"

নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে গ্রন্থাগারের পরিচালক জিল্লুর রহমান রিয়াদ বলেন, "নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে আমরা প্রতিবছরই গ্রন্থাগারের নতুন পরিচালনা কমিটি গঠন করে থাকি। এরই ধারাবাহিকতায় এবছর এবিএম জাকির হাসান কাউসার ও ইমাম মেহেদী হাসানের নেতৃত্বে ৪২ সদস্যের নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। নতুন দায়িত্বপ্রাপ্ত সকলের জন্য নিরন্তর শুভকামনা জানাচ্ছি।"

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল