শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে এতিমদের সঙ্গে ইফতার নোবিপ্রবি নীলদল

মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে এতিমদের সঙ্গে ইফতার নোবিপ্রবি নীলদল

নোবিপ্রবি প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষকদের সংগঠন নীলদলের উদ্যোগে দোয়া ও এতিমদের সঙ্গে ইফতার বিতরণ কর্মসূচি পালন করেছে। 

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাংলা  বাজার এলাকার দারুল উলুম হোসাইনিয়া মাদ্রাসা ও এতিমখানায় এই  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 নোবিপ্রবি নীলদলের সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ রুহুল আমিনের সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি নীলদলের সভাপতি ড. এমডি মাসুদ রহমান। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আব্দুল বাকী। 

অনুষ্ঠিত ইফতার মাহফিলে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। নোবিপ্রবি নীলদলের সদস্য শিক্ষকমণ্ডলী ও মাদ্রাসার শিক্ষক ও এতিম শিক্ষার্থী মিলে প্রায় চার শতাধিক মানুষের সমন্বয়ে মোনাজাতে দেশ এবং জাতির কল্যাণ ও অগ্রগতি কামনা করা হয়। 

মাদ্রাসার প্রধান খতিব তাঁর বক্তব্যে, নীলদলের এরূপ ব্যতিক্রম ধর্মী আয়োজনের সন্তুষ্টি প্রকাশ করেন ও বিশ্ববিদ্যালয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রীর গৃহীত কার্যক্রম বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানোর মাধ্যমে মাহফিলের পরিসমাপ্তি হয়।                    

এই  আয়োজনে নানাভাবে সহায়তা করার জন্য নীলদলের সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন এবং পুরো অনুষ্ঠানটি সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট পরিচালনা কমিটিকে অভিনন্দিত করে নীলদলের কার্যকরী পরিষদ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল