সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

যবিপ্রবি ডিবেট ক্লাবের নেতৃত্বে আয়মান, জেরিন

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪
যবিপ্রবি ডিবেট ক্লাবের নেতৃত্বে আয়মান, জেরিন

যবিপ্রবি প্রতিনিধি:

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ডিবেট ক্লাবের চতুর্থ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগের শিক্ষার্থী আয়মান ফাইয়াজ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফার্মেসি বিভাগের শিক্ষার্থী নাওশিন জাহান জেরিন।

মঙ্গলবার ভোট গ্রহন শেষে আজ বুধবার (২০ মার্চ) ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. অভিনু কিবরীয়া ইসলাম আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্যালারিতে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর ও বিদায়ী কমিটির বিদায়ী সংবর্ধনা ও ক্লাবে যোগদান করা নতুন সদস্যদের বরণ করে নেওয়া হয়। পরে ক্লাবের সদস্যদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

নবনির্বাচিত সভাপতি আয়মান ফাইয়াজ বলেন, আশা করি নতুন দায়িত্বপ্রাপ্ত সদস্যরা তাদের মেধা ও মননকে আরো উদ্দীপ্ত করে সংগঠনকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। সংগঠনের শুরু থেকেই সম্মানিত শিক্ষকমণ্ডলী ও বিশ্ববিদ্যালয়ের সবার যে সৌহার্দপূর্ণ সহযোগিতা আমরা পেয়েছি, আশা করি ভবিষ্যতের পথচলায়ও এই সুনাম আমরা অক্ষুন্ন রাখতে পারব। সর্বোপরি ক্লাবের সাবেকদের ভালোবাসা ও উপদেষ্টা পরিষদের সকলের সমন্বয়ে যবিপ্রবি ডিবেট ক্লাব সামনের দিকে এগিয়ে যাবে আপন গতিতে।

এ বিষয়ে বিদায়ী সাধারণ সম্পাদক নাঈম জামান বলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেট ক্লাব সুষ্ঠ ও সুন্দর একটি নির্বাচন আয়োজনের  মাধ্যমে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করেছে। এই কার্যনির্বাহী পরিষদ তারুন্য নির্ভর ও  অত্যন্ত ভালো হয়েছে।  আশা করছি তারা ক্লাবের উন্নয়ন এর ধারা বজায় রেখে বিশ্ববিদ্যালয়ের সম্মান জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আরো বৃদ্ধি করবে।

চতুর্থ কার্যনিবার্হী পরিষদের নির্বাচনে সহসভাপতি (ডিবেট ও প্রশাসনিক) নির্বাচিত হয়েছেন নিলুফার মারুফ ও ইশতিয়াক কাইয়ুম। যুগ্ম সাধারণ সম্পাদক (ডিবেট ও প্রশাসনিক) পদে প্রত্যয় হক ও তানহা ইসলাম, অর্থ সম্পাদক সাদেকা শাহানী, সহকারী অর্থ সম্পাদক পারভেজ নাবিউল ইসলাম,অফিস সম্পাদক এশাবা হোসেন, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসাইন।

প্রচার সম্পাদক শাহবাজ আহমেন যোগাযোগ বিষয়ক সম্পাদক ফারিয়া বিনতে ফারুক, কন্টেন্ট ক্রিয়েশন এন্ড ব্রান্ডিং  ফারহানা সুলতানা, ইভেন্ট ম্যানেজমেন্ট আতিকুর রহমান, হিউমেন রিসোর্স ম্যানেজমেন্ট মোঃ আশিকুল ইসলাম, কর্পোরেট এন্ড এক্রটারর্নাল এফেয়ার্স আইয়ান আকিব, ডিবেট এন্ড ওয়ার্কশপ মোঃ জুবায়েদুর রহমান, হেড অফ আইটি সাব্বির হোসাইন বাপ্পি, সোস্যাল এন্ড কালচারাল উইং শাহরিন আফরিন শিপলা, ইংলিশ উইং ফাহমিদ রহমান। এছাড়া ইকুইটি প্যানেলে রয়েছে শিহাব উদ্দিন সরকার, জেনি, আবু রাইহ্যান, লামিয়া মাজহার লিনতা, রুখসানা জামান মিয়েল, এক্সিকিউটিভ মেম্বার রাফিদ, রিফাত রায়হান ও অয়ন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল