শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ফরিদপুরে দ্য ডেইলি মেসেঞ্জারের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বৃহস্পতিবার, মার্চ ২১, ২০২৪
ফরিদপুরে দ্য ডেইলি মেসেঞ্জারের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে দ্য ডেইলি মেসেঞ্জারের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে  বৃহস্পতিবার ‌বেলা ১২ টায় ‌ ফরিদপুর প্রেসক্লাবের সামনে বর্নাধ্য র‍্যালী  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেস ক্লাবের  সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে ‌ এবং সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুলের সঞ্চালনায় ‌ ‌ এ সময় উপস্থিত ছিলেন ‌ দ্য ডেইলি মেসেঞ্জারের  ফরিদপুর জেলা প্রতিনিধি নাজিম বকাউল, ফরিদপুর‌ প্রেস ক্লাবের সদস্য আলী আশরাফ কাজল, সঞ্জীব দাস, আসাদুল হক , মঞ্জুয়ারা স্বপ্না, হারুন আনসারি  , বিকে শিকদার সজল, মনিরুল ইসলাম টিটু, জাকির হোসেন , মানিক দাস, জাহিদুল ইসলাম মুরাদ, প্রমূখ।

সংক্ষিপ্ত আলোচনা সভায় ফরিদপুর প্রেস ক্লাবের  সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী বলেন  ‌, এই পত্রিকাটি বস্তুনিষ্ঠ  সংবাদ পরিবেশন এর মাধ্যমে ‌ সাধারণ জনগণের কাছে গ্রহণ যোগ্যতা সৃষ্টি করতে সক্ষম হয়েছে ।
 এ সময় অন্যান্য বক্তারা ‌জানান, ‌ দ্য মেসেঞ্জার  সাধারণ মানুষের পক্ষে কথা বলছে। তারা শুধু দেশ নয় দেশের বাইরে খবরগুলো পাঠকের কাছে তুলে ধরছে ।

তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সাধারণ জনগণের  কাছে ইতোমধ্যে গ্রহণযোগ্যতা পেয়েছে। তারা পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন  এবং এই পত্রিকার সাথে জড়িত ‌ সকল সকল কর্মকর্তা ও কর্মচারীদের  অভিনন্দন জানান।

পত্রিকাটি আগামীতে আরো  দৃশ্যমান সংবাদ পরিবেশন করে জনগণের আস্থা অর্জনে সক্ষম হবেন বলে ‌ আশাবাদ ব্যক্ত করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল