সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

খুবিতে বাঁধনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শনিবার, মার্চ ২৩, ২০২৪
খুবিতে বাঁধনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মো: মিরাজুল ইসলাম, খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

খুলনা বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন "বাঁধন" এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ শে মার্চ) বাঁধন, খুলনা বিশ্ববিদ্যালয় ইউনিটের প্রায় দেড় শতাধিক সদস্য নিয়ে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়াতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও  উপস্থিত ছিলেন খুবির "বাঁধন" এর বর্তমান কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা গনিত ডিসিপ্লিনের ০৪ ব্যাচের শিক্ষার্থী মো: আব্দুল্লাহ আল মামুন। "বাঁধন" খুলনা বিশ্ববিদ্যালয় ইউনিটের  সাবেক সদস্যবৃন্দ, উপদেষ্টামন্ডলী, বর্তমান কার্যনির্বাহী সদস্য ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের বর্তমান ও প্রাক্তন সদস্যবৃন্দরা  রক্তদান,রক্তসংগ্রহ, ও সংগঠনের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা করেন।

সভাপতি মো: ইমরান হোসেন বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন রক্তদান ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে। সংগঠনের বর্তমান ও প্রাক্তন সদস্যদের মধ্যে একটি সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে আজকের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজকের ইফতার ও দোয়া মাহফিলে সবার উপস্তিতির সমন্বয়ে একটি প্রানবন্ত পরিবেশ তৈরি হয়েছে। আশা করি আজকে সকলের উপস্থিতি অনুজদের মধ্যে কাজ করার অনুপ্রেরনা হিসেবে কাজ করবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল