সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

যবিপ্রবির বরিশাল বিভাগীয় ছাত্র কল্যাণের সভাপতি কাওসার, সম্পাদক হাসিব

রোববার, মার্চ ২৪, ২০২৪
যবিপ্রবির বরিশাল বিভাগীয় ছাত্র কল্যাণের সভাপতি কাওসার, সম্পাদক হাসিব

যবিপ্রবি প্রতিনিধি:

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) বরিশাল বিভাগের শিক্ষার্থীদের সংগঠন 'বরিশাল বিভাগীয় ছাত্র কল্যাণ সংঘে'র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে অনুজীব বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী কাওসার মাহমুদ সাগর ও সাধারণ সম্পাদক পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী হাসিব বিন মুত্তালেব মনোনীত হয়েছেন।

শনিবার (২৩ মে) সংগঠনের এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত এ কার্যনির্বাহী কমিটি আগামী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি দ্বীন ইসলাম রিফাত, মো: সিয়াম খান, মো: নাইম হুসাইন ও মাহমুদুল হাসান নাঈম। যুগ্ম সাধারণ সম্পাদক মো: নেয়ামুল খান, আশরাফুল ইসলাম, ফারহানা উল্লাহ এশা এবং হুমায়রা ইসলাম সামিয়া। সাংগঠনিক সম্পাদক নাফিউল্লাহ খান সিয়াম এবং রাফি আব্দুল্লাহ। কোষাধ্যক্ষ ই এস টি বিভাগের মো: আশিকুল ইসলাম ইমন। দপ্তর সম্পাদক মো: সাজ্জাদ হোসেন। গণমাধ্যম ও প্রচার সম্পাদক মিথিল কচি। সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাফসান আহমেদ ও সাদিয়া নুর তুবা। শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক লাবিব শাহরিয়ার সিয়াম।

কমিটির উপদেষ্টা হিসাবে রয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষক অধ্যাপক ড. সৈয়দ মো. গালিব, পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোকলেচুর রহমান এবং পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. মাহমুদুল হাসান।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল