সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জিবি ব্লাড কালেক্টর্সের উদ্যোগে এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ

সোমবার, মার্চ ২৫, ২০২৪
জিবি ব্লাড কালেক্টর্সের উদ্যোগে এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ

গবি প্রতিনিধি:

সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি) সংলগ্ন খেজুরটেক রাহমানিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থী , পথশিশু এবং বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মী ও মাঠ কর্মীদের মাঝে ইফতার বিতরণ করেছে  জিবি ব্লাড কালেক্টর্স। রমজানে সকলের মুখে হাসি ফোটাতেই এ আয়োজন।

রবিবার (২৪মার্চ) সন্ধ্যায় সংংগঠনটির উদ্যোগে খেজুরটেক রফিকিয়া মাদ্রাসা এবং বিশ্ববিদ্যালয় সংলগ্ন পল্লীবিদ্যুৎ ও নবীনগর স্মৃতিসৌধ এলাকার হতদরিদ্র এবং পথশিশুদের মাঝে ইফতার ভাগাভাগি করে এ আয়োজন সম্পন্ন হয়।

এসময় প্রায় ১৫০ জন মাদ্রাসার এতিম শিক্ষার্থী, পথশিশু এবং ১৫ জন নিরাপত্তা কর্মী ও মাঠকর্মীর মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

জিবি ব্লাড কালেক্টর্সের প্রধান উপদেষ্টা মোঃ শাহ আলম  বলেন, " গবি ব্লাড কালেক্টর্স গণ বিবিদ্যালয়ে একটি স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে কাজ করছে। শিক্ষার্থীদের অসুস্থতায় ও তাদের আত্মীয়-স্বজনসহ হাসপাতালে বিভিন্ন ধরনের রোগীদের সেবায় এবং সাধারণ খেটে খাওয়া মানুষের প্রয়োজনীয় চিকিৎসা সেবায়  অল্প সময়ের মধ্যে ক্যাম্পাসে পরিচিতি লাভ করেছে।

শিক্ষার্থীদের সহযোগিতায় গরিব,অসহায় এবং এতিমদের মাঝে ইফতারের ব্যবস্থা করায় সংগঠনের সকলকে অভিনন্দন জানাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের সহযোগিতায় আমাদের এই মানবতার কাজটি অব্যাহত রাখতে চাই এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।"

জিবি ব্লাড কালেক্টর্সের প্রতিষ্ঠাতা মোঃ আরিফুল ইমু বলেন, "গবি ব্লাড কালেক্টরস গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের একটি মানবিক সংগঠন। পবিত্র রমজানের এই সংযমের মাসে আমরা সমাজের হতদরিদ্র ও পথশিশুদের জন্য ইফতার বিতরণের ব্যবস্থা করেছি।

এবারে আমরা প্রথম অংশে মাদ্রাসার এতিমখানার শিক্ষার্থীদের মাঝে ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিভিন্ন জায়গায় পথশিশুদের ইফতার বিতরণ করেছি এবং দ্বিতীয় অংশে ক্যাম্পাসে রাতের প্রহরী নিরাপত্তা কর্মীদের মাঝে ইফতার বিতরণ করেছি। এভাবেই তারুণ্যের হাত ধরে মানবসেবায় এগিয়ে যাক গবি ব্লাড কালেক্টর্স সেই প্রত্যাশাই করছি"।

উল্লেখ্য, এতিমখানার শিক্ষার্থী ,পথশিশু, নিরাপত্তা কর্মী ছাড়াও ইফতারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী অংশ নেয়। ইফতার শেষে গবি ব্লাড কালেক্টর্সের বিভিন্ন বিভাগের প্রতিনিধিগণ নিজেদের মাঝে মত বিনিময় করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল