মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চবি শিক্ষার্থী সাকিব হোসাইনের বিরুদ্ধে মিথ্যা মামলায় শাখা ছাত্রলীগের প্রতিবাদ

শুক্রবার, এপ্রিল ৫, ২০২৪
চবি শিক্ষার্থী সাকিব হোসাইনের বিরুদ্ধে মিথ্যা মামলায় শাখা ছাত্রলীগের প্রতিবাদ

মো. জাহিদুল হক, চবি প্রতিনিধি: 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বনবিদ্যা বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের মেধাবী ছাত্র সংগঠক এস.এম. সাকিব হোসাইনের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) শাখা ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানানো হয়। প্রতিবাদলিপিতে  স্বাক্ষর করেন চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ।

প্রতিবাদলিপিতে উল্লেখ করা হয়, স্বাধীনতা সংগ্রাম এর সম্মুখ সারির যোদ্ধা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সদস্য (১৯৭৭-১৯৮০), বোয়ালখালী উপজেলার নির্বাচিত সাবেক ভাইস-চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা এস.এম.সেলিম এর পুত্র চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (২০১৭-২০১৮) শিক্ষাবর্ষে বনবিদ্যা বিভাগের শিক্ষার্থী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মেধাবী ছাত্র সংগঠক এস.এম. সাকিব হোসাইনের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আরও উল্লেখ করা হয়, আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা মনে করি আসন্ন উপজেলা নির্বাচন কে সামনে রেখে বোয়ালখালী উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা জনাব এস.এম. সেলিম কে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে তার দুই ছেলের বিরুদ্ধে এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

মিথ্যা মামলার ব্যাপারে ব্যবস্থা নিতে বলা হয়, আইনের প্রতি সম্পূর্ন শ্রদ্ধাশীল থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সকল নেতা-কর্মীরা সংশ্লিষ্ট প্রশাসন কে দ্রুতসময়ে এই মিথ্যা মামলার তদন্ত সম্পন্ন করার জন্য এবং তদন্ত সাপেক্ষে এই হয়রানি মূলক মিথ্যা মামলা দায়ের করা বাদীদের কে আইনী প্রক্রিয়ায় শাস্তির আওতায় আনার অনুরোধ জানাই।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল