মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

মালদ্বীপে বৈশাখ'র বর্ষবরন উদযাপন

সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
মালদ্বীপে বৈশাখ'র বর্ষবরন উদযাপন

আবদুল্লাহ কাদের মালদ্বীপ:

বাংলাদেশ হাইকমিশন মালদ্বীপ কর্তৃক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন করা হয়। নতুন বাংলা বছর বরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের  হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ।
 
অনুষ্ঠানে নববর্ষ উপলক্ষে মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত বাণী পাঠ করে শোনান যথাক্রমে কাউন্সেলর শ্রম  মোঃ সোহেল পারভেজ ও প্রশাসনিক কর্মকর্তা মিজ শিরিন ফারজানা।

প্রধান অতিথি মান্যবর হাইকমিশনার অনুষ্ঠানে উপস্থিতি অতিথিবৃন্দ ও মালদ্বীপ প্রবাসী সকল বাংলাদেশীদের নববর্ষের শুভেচ্ছা জানান। তিনি আশাবাদ ব্যক্ত করেন নতুন বছরে সকল প্রবাসী বাংলাদেশী তাদের নিজ নিজ ক্ষেত্রে আরও সফলতা লাভ করবেন ও দেশ গঠনে ব্যাপক ভূমিকা পালন করবেন। 

অনুষ্ঠানে মান্যবর হাইকমিশনার, তাঁর সহধর্মিণী মিসেস নাওমি নাহরিন ও অন্যান্য অতিথিবৃন্দকে সাথে নিয়ে নববর্ষ উদযাপন উপলক্ষে একটি কেক কাটেন। এরপর উপস্থিত অতিথিবৃন্দ বিভিন্ন মজার গেমস এ অংশগ্রহণ করেন। 

 সবশেষে উপস্থিত সকলকে বাংলাদেশী বিভিন্ন ঐতিহ্যবাহী খাবার পরিবেশনের মাধ্যমে আপ্যায়ন করা হয়। বর্ষবরণ অনুষ্ঠানে মালদ্বীপে বসবাসরত বিভিন্ন পেশায় কর্মরত প্রবাসী বাংলাদেশীবৃন্দ ও তাদের পরিবারবর্গ ও মিশনের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগন উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল