শুক্রবার, ০৩ মে ২০২৪

ইবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্টের দায়িত্বগ্রহণ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪
ইবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্টের দায়িত্বগ্রহণ

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নতুন প্রভোস্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. শফিকুল ইসলাম। শনিবার (২০ এপ্রিল) বেলা ১২ টায় হলটির প্রভোস্ট কার্যালয়ে হল প্রভোস্টের রুমে অনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এসময় তাকে ফুল দিয়ে বরণ করা হয় এবং সদ্য বিদায়ী প্রভোস্টকে ক্রেস্ট প্রদান করা হয়।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে হলটির সদ্য সাবেক প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের সভাপতিত্বে অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দীন, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন আজাদ, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. বাকি বিল্লাহ বিকুল, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. আসাদুজ্জামান ও শেখ রাসেল হলের প্রভোস্ট অধ্যাপক ড. দেবাশীষ শর্মা। এছাড়াও চারুকলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ এইচ এম  আকতারুল ইসলাম ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি শিরিনা বিথীসহ হলের আবাসিক শিক্ষকরা উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণকালে অধ্যাপক ড. শফিকুল ইসলাম বলেন, আমি নিজেও বঙ্গবন্ধু হলের ছাত্র ছিলাম। ছাত্রজীবনের রঙিন সময়গুলো এই হলের ছাদের নিচে কাটিয়েছি। ২৫ বছর পর সেই হলের ছাত্রদের কল্যাণের কাজ করার সুযোগ করে দেওয়ায় প্রশাসনের নিকট আমি কৃতজ্ঞ। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর নামে নির্মিত হলের শিক্ষার্থীরা যেন উল্লেখযোগ্য অবদান রাখতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাবো। হলে বিদ্যমান সমস্যাসমূহ সমাধানের সর্বোচ্চ চেষ্টা করবো। সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল