রবিবার, ০৫ মে ২০২৪

‘হারল্যান স্টোর’ এবার মিরপুর-১০ এ, উদ্বোধন করলেন নুসরাত ফারিয়া

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
‘হারল্যান স্টোর’ এবার মিরপুর-১০ এ, উদ্বোধন করলেন নুসরাত ফারিয়া

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর ব্যস্ততম এলাকা মিরপুর-১০ এ দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ এর উদ্বোধন করেছেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। 

বুধবার (২৪ এপ্রিল) উদ্বোধনের সময় তিনি বলেন, দেশব্যাপী হারল্যান স্টোরের সব আউটলেটে এখন পাওয়া যাচ্ছে বিশ্বমানের অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার এবং হোমকেয়ার পণ্য। ভেজালমুক্ত কসমেটিকস পণ্য দেশের সব ধরনের মানুষের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ব্র্যান্ডটি। 

তিনি আরও বলেন, প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালেই মিলবে নিওর, লিলি, হারল্যান, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের মতো অথেনটিক প্রোডাক্টগুলো। এর বাইরে টাইলক্স, অরিক্স, একনলসহ হোম কেয়ার পণ্যও পাওয়া যাবে এখানে।

দেশব্যাপী চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের ভয়াবহতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। চলমান এই ক্যাম্পেইনে ক্রেতারা পেতে পারেন অথেনটিক সব পণ্য কিনে লাখপতি হয়ে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খানের সঙ্গে সরাসরি দেখা করার সুবর্ণ সুযোগ। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে সৌভাগ্যবান বিজয়ীরা সে সুযোগ পেয়েছেন।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিন কেয়ার, হোম কেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল