সোমবার, ২০ মে ২০২৪

অল্পের জন্য রক্ষা পেলেন ঈশ্বরগঞ্জ ইউএনও

বুধবার, মে ৮, ২০২৪
অল্পের জন্য রক্ষা পেলেন ঈশ্বরগঞ্জ ইউএনও

সময় জার্নাল ডেস্ক:

উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালনকালে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেছে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি গাড়ি।

এ ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পান ইউএনও আরিফুর রহমান প্রিন্স। বুধবার (৮ মে) সকাল পৌনে ৬টায় উপজেলার শেরপুর সড়কের সিংহেশ্বর ইউনিয়নের হরিরামপুর এলাকায় এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় গাড়িতে থাকা ইউএনও আরিফুর রহমান প্রিন্সকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান বলেন, শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেসের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।

এতে দুমড়ে-মুচড়ে গেছে ঈশ্বরগঞ্জের ইউএনও’র সরকারি গাড়ির সামনের অংশ। এ ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন ইউএনও। তবে আহত অবস্থায় তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়মনসিংহের ফুলপুরে উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালনকালে এই দুঘটনা ঘটেছে।  ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম আরিফুল ইসলাম বলেন এখন তিনি সুস্থ আছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল