সোমবার, ২০ মে ২০২৪

উপজেলা নির্বাচনে বাবাকে নিরপেক্ষ বললেন এমপি কন্যা

বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
উপজেলা নির্বাচনে বাবাকে নিরপেক্ষ বললেন এমপি কন্যা

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : জামালপুর-১ (দেওযানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সর্ম্পূন্ন নিরপেক্ষ ভূমিকা পালন করছেন বলে জানালেন তার বড় কন্যা নৌরিতা জাহান।

তিনি আজ দুপুর ১ টায় বকশীগঞ্জের নিলক্ষিয়ায় নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ কথা বলেন।

নৌরিতা জাহান বলেন, আমার বাবা নূর মোহাম্মদ সম্মানিত এমপি  (জামালপুর-১ আসন) একজন বাংলাদেশ আওয়ামীলীগের ত্যাগী, একনিষ্ঠ কর্মী ও নেতা। সেই সূত্রে আমরাও বাংলাদেশ আওয়ামীলীগের বর্ধিত পরিবারের অংশ। বিগত পৌরসভা মেয়র নির্বাচনে আমার বাবার ভূমিকা ছিল সম্পূর্ণ নিরপেক্ষ।

কিন্তু আসন্ন উপাজলা নির্বাচনেও  সম্পূর্ণ নিরপেক্ষ এই মর্মে লিখিত বিজ্ঞপ্তি দিলেও তা নিয়ে বিভিন্ন গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও শুরু হয় নানা আলোচনা।

আলোচনার কারণ হিসেবে তিনি বলেন, তার ছোট চাচা নজরুল ইসলাম সাত্তার বকশীগঞ্জ উপাজলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্ধন্ধী করছেন। এ কারণে  তার একনিষ্ঠ কর্মী সমর্থকরা এই নির্বাচনী প্রচারণায় ভূমিকা পালন করছেন। তার কর্মী সমর্থক  প্রচার প্রচারণায় আমার বাবা নাম ভাঙ্গিয়ে  যাচ্ছেন।যা বিভিন্ন প্রচার মাধামে এই নিয়ে খবর ছাপা হচ্ছে। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা বিভ্রান্তমূলক নানা কথা ছড়াচ্ছে। এলাকার মানুষ দলীয় নেতাকর্মীরা আমাদের সাথেও যোগাযোগ করে এ বিষয়ে জানতে চাচ্ছেন। সকলের মুখে এক প্রশ্ন নির্বাচন নিরপেক্ষ হবে তো? তাদের সন্দেহের মূল কারণ কিছু নেতা কর্মী নির্বাচনের প্রচারণা হিসোর বলছেন, এমপি ভাই উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থী।

আমার বাবা  ঢাকায় থাকেন তার অবর্তমানে তার আত্মীয় স্থানীয়দের নানা ভাবে বিভ্রান্ত করে যাচ্ছেন। এমনও কথা শোনাযাচ্ছে আমার বাবা নাকি বিএনপির  নেতাকর্মীদের নাকি নাশকতার মামলা থেকে মুক্তি দেয়ার আশ্বাস দেয়া হয়েছে। যদি নির্বাচনে আমার চাচা নজরুল ইসলাম সাত্তারকে সাহায্য করেন অন্যথায় তাদের হয়রানি করা হবে।

এই বিষয় গুলি দিন দিন  ছড়িয়ে গেছে সাধারণ মানুষের মাঝে। এতে সুনাম ক্ষুত্র হচ্ছে আমার বাবার ও তার পরিবারের।

তিনি বলেন,শুধুমাত্র সংসদ সদস্যদের আত্মীয়-স্বজন নির্বাচনে অংশ নেওয়ার জন্য লড়বে এটা মোটেই ভালো দৃষ্টান্ত না, সবার সমান সুযোগ পাওয়া উচিত। আওয়ামী লীগ পরিবারকে আরও বড় করতে হাব।

তাই আমি তাদের আদর্শে উজ্জীবিত হয়ে এই সংবাদ সম্মেলনে  বলতে চাই আসন্ন উপজেলা নির্বাচান আমার বাবা সংসদ সদস্য নূর মোহাম্মদ সম্পূর্ণ নিরপেক্ষ। কেউ যদি তার নাম ব্যবহার করে আপনারা তা বিশ্বাস করবেন না।

তিনি ভোটারদের উদ্দেশ্য বলেন,আপনারা আপনাদের পছন্দের প্রার্থীকে  সুষ্ঠু ভোটের মাধ্যাম নির্বাচিত করে আনবেন এই আশা ব্যক্ত করছি।

তিনি বলেন, আমার বাবা ঢাকায় অবস্থান করছেন। তিনি এলাকায় আসবে না কারণ তিনি এলাকায় আসলে সাধারণ মানুষ বিভ্রান্ত হতে পারেন। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল