মঙ্গলবার, ২১ মে ২০২৪

মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

শুক্রবার, মে ১০, ২০২৪
মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

মেহরাজ হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে বাসের ধাক্কায় হাফেজ মো. সাইফুল ইসলাম (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত ও মো. শহিদ নামে ব্যাটারিচালিত অটোরিক্সার চালক গুরুত্বর আহত হয়েছেন। শুক্রবার (৯ মে) সকাল ১০টায় উপজেলার খইয়াছড়া ইউনিয়নের নয়দুয়ারিয়া এলাকায় চট্টগ্রামমুখী লেনে জোনাকি পরিবহন বাসের ধাক্কায় তিনি ঘটনাস্থলে মারা যান। 

নিহত হাফেজ সাইফুল ইসলাম সাহেরখালী ইউনিয়নের পূর্ব সাহেরখালী গ্রামের মো. নুর আহমদের ছেলে। তিনি খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামের চৌধুরী পাড়া জামে মসজিদের মুয়াজ্জিনের দায়িত্বে ছিলেন। আহত শহিদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠনো হয়েছে। আহতের পরিচয় পাওয়া যায়নি। 

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক ১০টার দিকে মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে জোনাকি পরিবহন নামে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থাকা হাফেজ মো. সাইফুল ইসলাম ঘটনাস্থলে মারা যান। অটোরিক্সা চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

যোগাযোগ করা হলে কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, মহাসড়কের চট্টগ্রামমুখী অংশে বাসের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহীর সাইফুলের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি এবং দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। বাস চালক পলাতক রয়েছেন। নিহতের পরিবার থেকে মামলা করা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল