মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

এ বছরের মধ্যে ১০ কোটি লোককে টিকার আওতায় আনা হবে : কাদের

বুধবার, আগস্ট ৪, ২০২১
এ বছরের মধ্যে ১০ কোটি লোককে টিকার আওতায় আনা হবে : কাদের

সময় জার্নাল প্রতিবেদক : জীবন ও জীবিকা সচল রাখতে জনগণকে টিকার আওতায় আনার বিকল্প নেই উল্লেখ করে এ বছরের মধ্যে ১০ কোটি লোককে টিকার আওতায় আনার কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ‌্যাভিনিউয়ে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্যদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় এ কথা জানান ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমাদের জীবন ও জীবিকা সচল রাখতে টিকা গ্রহণের কোনো বিকল্প নেই। এই বছরের মধ্যে ১০ কোটি লোককে টিকার আওতায় আনার লক্ষ‌্যে প্রধানমন্ত্রী বিভিন্ন দেশ থেকে টিকা আমদানির প্রক্রিয়া অব‌্যাহত রেখেছেন।

এ সময় ৭ আগস্ট থেকে শুরু হওয়া গণটিকাদান সফল করতে দলীয় নেতাকর্মীদের প্রতি টিকা ক‌্যাম্পেইন পরিচালনার আহ্বান জানান ওবায়দুল কাদের। তিনি জানান, আগামী ৭ থেকে ১৪ আগস্ট সারা দেশে গণটিকাদান কর্মসূচি পালিত হবে। এই কার্যক্রম সফল করার জন‌্য দেশের ১৪ হাজার টিকা কেন্দ্রে এক কোটি মানুষকে টিকা দেওয়া হবে।

ওবায়দুল কাদের বলেন, গণটিকাদান কর্মসূচি যাতে সফলভাবে সমাপ্ত হয় এজন‌্য দল এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ক‌্যাম্পেইন পরিচালনা করতে হবে। নেত্রী নির্দেশ দিয়েছেন, টিকাদানে মানুষকে উদ্বুদ্ধ করতে হবে। টিকাদানে সরকারকে সহযোগিতা করতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনায় মানুষের জীবন-জীবিকার সুরক্ষা প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে। সব প্রতিবন্ধকতা ডিঙিয়ে সবার জন‌্য টিকা নিশ্চিত করছে।

‘করোনায় মানুষের জীবন অস্বাভাবিক পরিস্থিতির মধ‌্য দিয়ে যাচ্ছে’ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সবাইকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। এই অবস্থায় সবার প্রতি আহ্বান সরকারের বিধিনিষেধ মেনে চলুন।

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ড. আবদুর রাজ্জাক ও আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মির্জা আজম, এস এম কামাল হোসেন ও আফজাল হোসেন, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা সম্পাদক সামছুন্নাহার চাঁপা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপদপ্তর সম্পাদক সায়েম খান এবং মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল