বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

শুরু হচ্ছে ইমন-আইরিনের মিশন

সোমবার, আগস্ট ২৩, ২০২১
শুরু হচ্ছে ইমন-আইরিনের মিশন

বিনোদন প্রতিবেদন। বাংলা সিনেমায় বর্তমান সময়ের দুজন অন্যতম অভিনয়শিল্পী ইমন ও আইরিন। অভিনয়ের কারণে এই দুজনই দর্শকের ভালোবাসা পেয়েছেন। তাদের হাতেও রয়েছে একাধিক ছবির কাজ। সম্প্রতি এই অভিনয়শিল্পী চুক্তিবদ্ধ হয়েছে জুলফিকার জাহেদীর পরিচালনায় ‘দ্য পেপার’ নামের একটি ছবিতে। 

ছবিটির শুটিং শুরু হচ্ছে আগামী ১৪ সেপ্টেম্বর থেকে। একজন লেখকের দর্শন নিয়েই ছবিটির গল্প তৈরি করা হয়েছে। ইমন এতে লেখকের চরিত্রে অভিনয় করবেন। পাশাপাশি আইরিনকেও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে। ছবির গল্পের এক পর্যায়ে ইমন-আইরিনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হবে। 

এই ছবিতে অভিনয় প্রসঙ্গে আইরিন বলেন, গল্প প্রধান এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকেই আগ্রহ নিয়ে অপেক্ষায় আছি। কারণ একেবারেই ভিন্ন ঘরানার ছবি এটি। আশা করছি এটি আমার অভিনয় ক্যারিয়ারের অন্যতম একটি ছবি হিসেবেই বিবেচিত হবে।
এ ব্যাপারে ইমন বলেন, আমি বৈচিত্র্যপূর্ণ গল্পের ছবিতে অভিনয়ের চেষ্টা করি। এটিও তেমনই একটি ছবি।  এখন এতে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছি। আশা করছি ছবিটি উপভোগ্যই হবে।

ছবিটিতে আরও অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী প্রমুখ।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল