শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সবার দোয়া চাই যেন সুন্দরভাবে সংসার জীবন এগিয়ে নিতে পারি: অপূর্ব

বুধবার, সেপ্টেম্বর ১, ২০২১
সবার দোয়া চাই যেন সুন্দরভাবে সংসার জীবন এগিয়ে নিতে পারি: অপূর্ব

বিনোদন প্রতিবেদন। সময় জার্নাল : তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। হবু বউয়ের নাম শাম্মা দেওয়ান। আমেরিকায় জন্ম নেওয়া শাম্মা দেওয়ানের বাবা-মা, আত্মীয়স্বজন সবাই বাংলাদেশি। আমেরিকায় উচ্চতর শিক্ষাগ্রহণ শেষে একটি গাড়ি প্রস্তুতকারক কোম্পানিতে চাকরি করছেন অপূর্বর হবু বউ। বিয়ে উপলক্ষে পরিবারসহ শাম্মা এখন ঢাকায়। আজ রাজধানীর রাজারবাগ এলাকায় একটি পার্টি সেন্টারে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানিয়েছেন অপূর্ব।

এ প্রসঙ্গে তিনি বলেন, আসলে হঠাৎ করেই বিয়ের আয়োজনটি সম্পন্ন হচ্ছে। পরিকল্পনা ছিল সবাইকে নিয়ে একসঙ্গে বিয়ের অনুষ্ঠান করব। কিন্তু করোনার কারণে উভয় পরিবারের পরামর্শে কাটছাঁট করতে হয়েছে অনুষ্ঠান পরিকল্পনা। তবে গায়েহলুদ কিংবা অন্য কোনো আনুষ্ঠানিকতা হচ্ছে না। বিয়েই হবে শুধু। এরপর দুই পরিবারের ঘনিষ্ঠজনরাই এখানে উপস্থিত থাকবেন। সবার কাছে দোয়া চাই যেন সুস্থ সুন্দরভাবে আমাদের সংসার জীবন এগিয়ে নিতে পারি। তবে শিগগিরই সবাইকে নিয়ে একটি অনুষ্ঠান করার পরিকল্পনা আছে আমার। আশা করছি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে সেটিও সম্ভব হবে।

বিয়ের আনুষ্ঠানিকতার পর হানিমুনে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন এই অভিনেতা। তবে দেশে নয়, দেশের বাইরের কোনো এক জায়গায় চলতি বছরেই হানিমুনে যাওয়ার পরিকল্পনা আছে অপূর্বর। এদিকে গত ঈদের পর থেকে আর অভিনয়ে নেই এই অভিনেতা। তবে চলতি মাসের শেষভাগে শুটিং শুরুর পরিকল্পনা করছেন তিনি।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল