শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে পুলিশের সঙ্গে বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ৭

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২, ২০২১
চট্টগ্রামে পুলিশের সঙ্গে বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ৭

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে বিএনপির সমাবেশে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় ৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) চট্টগ্রামের কাজীর দেউরী মোড়ে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহদাত হোসেন বলেন, ‘বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দলীয় কর্মসূচির অংশ হিসেবে দলীয় নগর বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করা হয়। এই সমাবেশে আসার সময় বিএনপি নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালানো হয়েছে। এতে কয়েকজন নেতা-কর্মী আহত ও বেশ কয়েকজনকে পুলিশ আটক করেছে।’

কোতায়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, কাজীর দেউড়ি মোড়ে বিএনপির সমাবেশকে ঘিরে একজন বিএনপি কর্মী উচ্ছৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে। তারা বিনা উস্কানিতে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ লাটিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় ৭ জনকে আটক করা হয়েছে। আটক ৭ জনের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল