শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ত্রিশালে ইমরান মাহফুজের লেখা 'তারুণ্যের আবুল মনসুর' বইটির মোড়ক উন্মোচন

শনিবার, সেপ্টেম্বর ৪, ২০২১
ত্রিশালে ইমরান মাহফুজের লেখা 'তারুণ্যের আবুল মনসুর' বইটির মোড়ক উন্মোচন

সময় জার্নাল প্রতিবেদক: ময়মনসিংহের ত্রিশালে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উপমহাদেশের কিংবদন্তি সাহিত্যিক, রাজনীতিক ও সাংবাদিক আবুল মনসুর আহমদের ১২৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানে 'তারুণ্যের আবুল মনসুর' বইটিরও মোড়ক উন্মোচন করা হয়। 

ত্রিশালের ঐতিহ্যবাহী বিচুতিয়া ব্যাপারি বাড়ি সংলগ্ন নজরুল স্মৃতি কেন্দ্র মিলনায়তনে ত্রিশাল উপজেলা শাখা সঞ্জীবন যুব সংস্থা ও আবুল মনসুর আহমদ পাঠাগারের উদ্যোগে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

সঞ্জীবন যুব সংস্থার সভাপতি ফাহিম আহম্মেদ মণ্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন 'আবুল মনসুর আহমদ জন্মজয়ন্তী উদযাপন কমিটি'র আহ্বায়ক মোহাম্মদ আলমগীর কবীর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা মো. ফজলে রাব্বী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের চেয়ারম্যান বাকি বিল্লাহ।

আবুল মনসুর আহমদের জীবন ও কর্মের ওপর আলোচনায় অংশগ্রহণ করেন ত্রিশাল উপজেলা সঞ্জীবন যুব সংস্থার সভাপতি রুবায়েত হুসাইন রুসাত, সাধারণ সম্পাদক মোশফিকুর রহমান পুনম, ত্রিশালের বাগান ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ আনোয়ার সাধত জাহাঙ্গীর, আবুল মনসুর আহমদ লাইব্রেরির উপদেষ্টা রম্ভুনাথ বাঁশফোড়, আলতাফ হোসেন ও রিয়েল আব্দুল্লাহ এবং আবুল মনসুর আহমদের নাতি রায়হান ফরাজী।

অনুষ্ঠান শেষে লেখক ইমরান মাহফুজের লেখা 'তারুণ্যের আবুল মনসুর' বইটির মোড়ক উন্মোচন করা হয়।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল