শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নকল স্টিল রড উৎপাদন, মজুদ ও বিক্রির দায়ে ২৫ লাখ টাকা জরিমানা

শুক্রবার, সেপ্টেম্বর ১০, ২০২১
নকল স্টিল রড উৎপাদন, মজুদ ও বিক্রির দায়ে ২৫ লাখ টাকা জরিমানা

সময় জার্নাল প্রতিবেদক :

রাজধানীর কদমতলী এলাকায় নকল স্টিল রড / রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৫ লক্ষ টাকা জরিমানা।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) র‌্যাবের র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানীর কদমতলী এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।
এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত রাজধানী ঢাকার কদমতলী এলাকায় নকল স্টিল রড / রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে এইচ আর রি-রোলিং মিলসকে নগদ- ৯,০০,০০০/- (নয় লক্ষ) টাকা, এসিয়া মোলডিং প্রাইভেট লিমিটেডকে নগদ- ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা, এইচ আলী রি-রোলিং মিলস লিমিটেডকে নগদ- ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা এবং কদমতলী স্টিল মিলস লিমিটেডকে নগদ- ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা করে ০৪টি স্টীল এন্ড রি-রোলিংপ্রতিষ্ঠানকে সর্বমোট নগদ- ২৫,০০,০০০/- ( পঁচিশ লক্ষ) টাকা জরিমানা প্রদান করেন।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা নকল স্টিল রড / রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল বলে জানা যায়।

প্রসঙ্গত : প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল