শুক্রবার, ০৩ মে ২০২৪

হিলি স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

শুক্রবার, সেপ্টেম্বর ১০, ২০২১
হিলি স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি: হিলি স্থলবন্দর কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সংবাদ সমম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় সংগঠনটির নিজস্ব কার্যালয়ে এই পরিচিতি সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আব্দুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে, হিলি স্থলবন্দরের পন্য আমদানি রফতানির ক্ষেত্রে বন্দরের নানা সমস্যার কথা তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত।

তিনি বলেন, দেশের সকল স্থলবন্দরের ন্যায় হিলি স্থল বন্দরে ব্যবসা বানিজ্য তরান্বিত করতে বন্দর সংশ্লিষ্ট পানামা হিলি পোর্ট, স্থল বন্দর ও কাস্টমস কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সকলের সাথে আলোচনা সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় বিগত কমিটির সভাপতি আব্দুল আজিজ সর্দারসহ নবগঠিত কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল শুক্রবার অনুষ্ঠিত সাধারণ অধিবেশনে দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক আলোচনার মাধ্যমে আব্দুর রহমান লিটককে সভাপতি এবং জামিল হোসেন চলন্তকে সাধারণ সম্পাদক ও শ্রী সুশান্ত কুমার দাসকে সংগঠনিক সম্পাদক মনোনিত করে ২৩ সদস্য বিশিষ্ট একটি দ্বি-বার্ষিক কমিটি ঘোষনা করেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল