শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পৌরসভার ওয়েবসাইটে জানা গেলো নুসরাতের ছেলের বাবা কে?

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১
পৌরসভার ওয়েবসাইটে জানা গেলো নুসরাতের ছেলের বাবা কে?

বিনোদন ডেস্ক: সন্তানের পিতৃপরিচয় নিয়ে অবশেষে মুখ খুললেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য নুসরাত জাহান। বুধবার কলকাতা পৌরসভার ওয়েবসাইটে দেখা গেছে, নুসরাতের ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। বাবার নামের পাশে লেখা দেবাশিস দাশগুপ্ত অর্থাৎ যশ। মায়ের নামের পাশে নুসরাত জাহান রুহি।

বুধবার ভারতীয় সময় রাত সাড়ে ৯টার পরে ওয়েবসাইট আপডেট করতেই প্রকাশ্যে আসে সমস্ত তথ্য। নুসরাত তার ছেলে ঈশানের বার্থ সার্টিফিকেটের জন্য যে যে তথ্য দিয়েছেন, তাতে বাবার নাম হিসেবে যশের নামই দিয়েছেন। বাবার পদবিই ছেলের পদবি হিসেবে ব্যবহৃত হয়েছে।

অনলাইনে এই বার্থ সার্টিফিকেটের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে পৌরসভা গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

এর আগে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে বহু কটূক্তি, কটাক্ষ, কৌতূহলের মুখোমুখি হতে হয়েছে যশ-নুসরাতকে। তারকা যুগল প্রকাশ্যে এ নিয়ে কোনও কথা বলেননি কখনও। নুসরাতের ‘বাবা কে তা বাবা জানে’, এই মন্তব্যের পর বিষয়টি নিয়ে জল্পনা আরও বেড়ে যায়।

এদিকে নুসরাত ও ঈশানকে সারাক্ষণই আগলে রাখতে দেখা গেছে যশকে। যশের কোলেই নুসরাতের ছেলে ঈশানের প্রথম দেখা মিলেছিল। তার পরেও নুসরাত বা যশের মুখ থেকে সরাসরি কিছু জানতে না পারায় ঈশানের পিতৃপরিচয় নিয়ে দ্বন্দ্ব থেকেই গিয়েছিল। অবশেষে অপেক্ষার অবসান হলো।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল