শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সরকারের অধীনে নির্বাচনে অংশ নেবে না বিএনপি : মির্জা ফখরুল

শুক্রবার, অক্টোবর ১, ২০২১
সরকারের অধীনে নির্বাচনে অংশ নেবে না বিএনপি : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক।সময় জার্নাল : এই সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি। বর্তমান সরকার জবরদস্তিমূলক দখলদার সরকার। এই সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে দলীয়ভাবে অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের আয়াইহাজার উপজেলায় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাবা মোস্তাফিজুর রহমানের কুলখানির ভোজ শেষে গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

সরকারের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, এই সরকারের অধীনে সুষ্ঠুভাবে কোনো নির্বাচনই হতে পারে না। তবে যদি নির্বাচন কমিশন সবার কাছে গ্রহণযোগ্য হয় এবং নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন করা হয়, তার অধীনেই নির্বাচন হতে পারে। এমন পরিস্থিতি হলেই বিএনপি নির্বাচনে অংশ নিতে পারে।

মির্জা ফখরুল আরও বলেন, এই দেশে গণতন্ত্রের লেশমাত্র অবশিষ্ট নেই। বিরোধীদলগুলো তাদের কার্যক্রম পরিচালনা করার কোনো সুযোগ পাচ্ছে না। শুধু বিএনপি নয়, দেশের সকল রাজনৈতিক দল দুর্বিষহ সংকটপূর্ণ পরিস্থতির মধ্য দিয়ে অতিক্রম করছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের নিয়ে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে বিএনপি’র এ নেতা বলেন, ‘এ বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি।’

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ স্থানীয় নেতারা।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল