বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

এমপির গাড়ি পুড়িয়ে দেয়ার নির্দেশ বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানের

রোববার, অক্টোবর ৩, ২০২১
এমপির গাড়ি পুড়িয়ে দেয়ার নির্দেশ বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানের

ইসাহাক আলী, নাটোর: আগামী ইউপি নির্বাচনে রাস্তায় নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির গাড়ী দেখলেই পুড়িয়ে দেয়ার প্রকাশ্য নির্দেশ দিয়েছেন জেলা আওয়ামী লীগের নেতা বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। 

এ বিষয়ে শনিবার রাতে উপজেলার চান্দাই ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরোয়ার উদ্দিন মোল্লা বড়াইগ্রাম থানায় সাধারণ ডাইরী করেছেন। 

এই নির্দেশের কথা স্বাকীর করে উপজেলা চেয়ারম্যান  সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, কুদ্দুস সাহেব নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েও স্থানীয় সরকার নির্বাচনে নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে নৌকা প্রতীককে পরাজিত করতে প্রকাশ্যে নানা ধরনের কর্মকান্ড করে তাই তিনি নৌকাকে বিজয়ী করতে এমপির ষড়যন্ত্র রুখতে এমন ঘোষনা দিয়েছেন।

তিনি আরও বলেন, গতবারো তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরাসারি নৌকার বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থীদের জিতিয়েছেন। তাই তিনি নৌকার জন্য এমন কথা বলেছেন এর জন্য জেল জুমুমেও তার আপত্তি নেই।

এদিকে গত রাতে করা সাধারণ ডাইরীতে বলা হয়, গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টায় বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়নের দিয়ার গাড়ফা গ্রামে জিন্নাহ
ফাউন্ডেশন কার্যালয়ে একটি দলীয় মিটিং এ বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, “ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষণা হয়ে গেছে, প্রতীক বরাদ্ধের পর থেকে এই রাস্তায় অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপিকে দেখলে তার গাড়ী পুড়িয়ে দিবেন, এর সব দায় দায়িত্ব আমার”। 
জনগনের সম্মুখে প্রকাশ্যে এই বক্তব্যে তিনি এমপির প্রতি জনগনকে উসকে দিয়েছেন। বক্তব্যের সময় একটি আইপি টিভি ফেসবুক লাইভের মাধ্যমে তার বক্তব্য সরাসরি প্রচার করে। শনিবার বিকেলে ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী পুনরায় তার নিজের ফেসবুক পেজে একই বক্তব্য শেয়ার করে। যার কারণে তিনি বড়াইগ্রাম থানায় সাধারণ ডাইরী করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর এই বক্তব্য এখন নাটোরের অন্যতম প্রধান আলোচিত বিষয় হিসেবে মানুষের মুখে মুখে ছড়িয়ে
পড়েছে।

রোববার বিকেলে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি সাংবাদিকদের বলেছেন, কোন আওয়ামী লীগের নেতাকর্মীর পক্ষে এমন কথা বলা সম্ভব নয়। সিদ্দিকুর রহমান পাটোয়ারী আওয়ামী লীগের একজন অনুপ্রবেশকারী হাইব্রীড নেতা। দল এমন মানুষকে কিভাবে উপজেলায় মনোনয়ন
দিয়েছে বুঝতে পারি না। ৫ বার নির্বাচিত সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসকে এমন কথা বিএনপি জামাতও কখনো বলার সাহস রাখে না।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল