শুক্রবার, ০৩ মে ২০২৪

গোপালগঞ্জে গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল বিতরণ

বুধবার, অক্টোবর ৬, ২০২১
গোপালগঞ্জে গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল বিতরণ

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি: 

প্রত্যন্ত এলাকায় আমাদের হেঁটে হেঁটে কাজ করতে হয়। এতে সময়ও বেশি লাগে আর বিড়ম্বনাও বাড়ে। এছাড়া ইউনিয়ন পরিষদের সব তথ্য গ্রামে গ্রামে দ্রুত পৌঁছে দিতে পারবো। বাই সাইকেল পেয়ে আমরা খুবই আনন্দিত। সাইকেল উপহার পেয়ে এমন কথা বলছিলেন বর্নি ইউনিয়নের ৫০ বছর বয়সী গ্রাম পুলিশ আনার উদ্দিন শেখ, আমানত বিশ্বাস, সোহেল মোল্লা সহ আরো অনেকে।

মঙ্গলবার বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিজয় রেস্ট হাউজে উপজেলার পাঁচটি ইউনিয়নের ৪২ জন গ্রাম পুলিশদের মধ্যে বাই-সাইকেল বিতরণ করা হয়। ২০২০-২১ অর্থ বছরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে ও উপজেলা প্রশাসনের উদ্যোগে গ্রাম পুলিশদের বাই সাইকেল বিতরণ করেন প্রধান অতিথি গোপালগঞ্জের অতিরিক্ত জেলা  প্রশাসক মোঃ ইকবাল হোসেন। একই দিন ৪২ জন গ্রাম পুলিশদের মাঝে  পোশাক ও সরঞ্জামাদি বিতরণ করা হয়।

গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ইকবাল হোসেন  বলেন, বর্তমানে প্রত্যন্ত অঞ্চলে যৌন হয়রানি ও বাল্যবিবাহ ব্যাপকভাবে বেড়ে যাওয়া সহ আইন শৃঙ্খলার অবনতি ঘটতে দেখা যায়। তাই আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য গ্রাম পুলিশদের মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে। 

বিতরণ অনুষ্ঠানে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম, পাটগাতী ইউপি চেয়ারম্যান মিলন মোল্যা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোফিদা আক্তার জোনাকি, বর্নি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাদশা, কুশলী  ইউপি চেয়ারম্যান খালিদ হোসেন প্রমূখ।

সাইকেল, পোশাক ও সরঞ্জামাদি বিতরণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে অসচ্ছল ও কর্মহীন ১০ জন গায়ক, যন্ত্র ও যাত্রা শিল্পীদের মাঝে জনপ্রতি ২ হাজার ৫'শ করে মোট ২৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল