শুক্রবার, ০৩ মে ২০২৪

আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১
আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে পুজা দেখতে যাওয়ার পথে আলম সাধুর সাথে মোটরসাইকেলর সংঘর্ষে দুইজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের কালিবাড়ি সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার নড়েরআবাদ গ্রামের গনেশ মন্ডলের ছেলে হিরামন মন্ডল (২৫) ও একই এলাকার সজিব মন্ডল (২১)। গরুতর
আহত রিপন মন্ডল (২৪) কে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পূজা দেখার জন্য বৃহস্পতিবার বিকাল পাচটার দিকে তিন বন্ধু হিরামন মন্ডল, রিপন মন্ডল ও সজিব মন্ডল একটি মোটরসাইকেল নিয়ে বের হয়। পূজা মন্ডপে যাওয়ার পথে আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের কালিবাড়ি এলাকায় সড়কে একটি আলম সাধুর সাথে তাদেও মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে মোটরসাইকেলর চালক হিরামন মন্ডল ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হয় অপর দুই আরোহী সজিব ও রিপন মন্ডল। খবর পেয়ে আশাশুনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত সজিব মন্ডল ও রিপন মন্ডলকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তৃব্যরত চিকিৎস্যক সজিব মন্ডলকে মৃত ঘোষনা করেন। আহত রিপনের অবস্থা আশংকাজনক।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আশাশুনি স্টেশন অফিসার বেলায়েত হোসেন জানান, বৃহস্পতিবার বিকাল চারটার দিকে পুজা দেখতে যাওয়ার পথে আশাশুনির কালিবাড়ি এলাকায় মোটরসাইকেল আরোহীরা আলমসাধু’র ধাক্কায় পড়ে যায়। সেখানেই হিরামন মন্ডল মারা যায়। আরোহী সজিব ও রিপন মন্ডলকে ফায়ার সার্ভিসকর্মীরা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎস্যক সজিব মন্ডলকে মৃত ঘোষনা করেন। আহত রিপন মন্ডল সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছে। তবে তার অবস্থাও আশংকাজনক।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল