শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

এবার ব্যতিক্রমী প্রচারণায় ক্যাটরিনা

বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১
এবার ব্যতিক্রমী প্রচারণায় ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: আসছে দিওয়ালিতে মুক্তি পেতে যাচ্ছে ক্যাটরিনা কাইফ, অক্ষয় কুমার, রণবীর সিং, অজয় দেবগণ অভিনীত তারকাবহুল সিনেমা ‘সূর্যবংশী’। বর্তমানে সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। তবে এবার ভিন্নধর্মী একটি প্রচারণা করতে যাচ্ছেন নির্মাতা রোহিত শেঠি।

জানা গেছে, এই সপ্তাহে সিনেমাটির ট্রেজারসহ কাইফ, অক্ষয় কুমার, রণবীর সিং, অজয় দেবগণের আলাদা আলাদা ভিডিও নির্মাণ ও প্রকাশ করবেন নির্মাতা। এরইমধ্যে সংগীত নির্ভর বেশ কয়েকটি ভিডিও তৈরি করা হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। সিনেমাটির মূল চরিত্রে ক্যাটরিনা-অক্ষয় অভিনয় করলেও ৩০ মিনিটের বেশি সময় পর্দায় থাকবেন অজয়-রণবীর। তাদের ঘিরে বাড়তি অ্যাকশন থাকবে বলে মনে করছেন দর্শকরা।

নিজের ইনস্টাগ্রামে প্রচারণার বেশ কয়েকটি ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, ‘রোহিত শেঠির নির্মাণ মানেই বিশেষ কিছু। তবে তার প্রচারণা ভাবনা আমাকে অবাক করেছে। ব্যতিক্রমী চিন্তার বহিঃপ্রকাশ শুধু তার পক্ষেই সম্ভব। আর দর্শকরাও এতদিনে বুঝে গেছেন নতুন চমক নিয়ে আসছি আমরা। সিনেমাটি মুক্তির পর তাদের প্রত্যাশা পূরণ হবে বলেই আমার বিশ্বাস।’

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল