শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সারাদেশের প্রকৃত সাংবাদিকদের তালিকা করা দরকার -প্রেস কাউন্সিল চেয়ারম্যান

শনিবার, অক্টোবর ১৬, ২০২১
সারাদেশের প্রকৃত সাংবাদিকদের তালিকা করা দরকার -প্রেস কাউন্সিল চেয়ারম্যান

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি: 

বাংলাদেশ প্রেস কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম বলেছেন, সাংবাদিকদের অবশ্যই তালিকা তৈরি করা দরকার। সারা বাংলাদেশে কোন কোন সাংবাদিক কাজ করছে তাদের তালিকা প্রেস কাউন্সিল ও সরকারের কাছে থাকবে। প্রকৃত সাংবাদিকরা তালিকাভুক্ত হয়ে কাজ করলে সব ধরনের সুযোগ সুবিধা পাবে। 

শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা  নিবেদন শেষে বাংলাদেশ প্রেস কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান একথা বলেন।

তিনি আরও বলেন, সাংবাদিকদের নূন্যতম যোগ্যতা নির্ধারণ করা দরকার। তাহলে যেকোনো লোক এসে সাংবাদিক পরিচয় দিতে পারবে না। ফলে প্রকৃত সাংবাদিকরা প্রতিষ্ঠিত হতে পারবে। তাই প্রেস কাউন্সিল এইসব বিষয় নিয়ে কাজ করে যাচ্ছে।

এরআগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন প্রেস কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অংশ নেন তিনি।

এসময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের সাবেক চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দীন আহমেদ, সচিব মো. শাহ আলম, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তন্ময় মন্ডল প্রমূখ উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল