সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পবিপ্রবিতে ‘‘শেখ রাসেল দিবস’’-২০২১ পালিত

সোমবার, অক্টোবর ১৮, ২০২১
পবিপ্রবিতে ‘‘শেখ রাসেল দিবস’’-২০২১ পালিত

মো: ইমরান হোসেন, পবিপ্রবি প্রতিনিধি:

যথাযোগ্য মর্যাদায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৮ তম জন্মদিন ও ‘‘শেখ রাসেল দিবস’’-২০২১ পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে ১৮ অক্টোবর, সোমবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মুখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

একই স্থানে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় মাননীয় ভাইস-চ্যান্সেলর  প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, শেখ রাসেল যদি আজ বেচে থাকতেন তাহলে শান্তির দূত হিসেবে মাননীয়  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ পরিচালনায় একজন বিশ্বস্ত সহযোদ্ধা পেতেন। তিনি শেখ রাসেল সহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট এ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন ও বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। পরে শেখ রাসেল এর আত্মার মাগফেরাত কামনায় ১মিনিট নিরবতা পালন এবং দোয়া ও মোনাজাত করা হয়।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্বদ্যিালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোহাম্মদ কামরুল ইসলাম।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল