বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

দেশে এলো প্রথম অনলাইন ফটো টেকনোলজি টুলস

রোববার, অক্টোবর ২৪, ২০২১
দেশে এলো প্রথম অনলাইন ফটো টেকনোলজি টুলস

সময় জার্নাল ডেস্ক :

‘পিকস্ মেলা’ (Picsmela) নামে বাংলাদেশে প্রথম অনলাইন ফটো টেকনোলজি টুলস এর যাত্রা শুরু হলো। যার অনলাইন ঠিকানা :  www.picsmela.com । এই টুলসের মাধ্যমে পৃথিবীর যে কোনো জায়গা থেকে ফটো প্রিন্ট ও ফটো দিয়ে যে কোনো পণ্য নকশা ও প্রিন্ট করা যাবে।   

রোববার (২৪ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় ঢাকায় মহাখালীর 'ব্র্যাক ইন' এ অনুষ্ঠিত 'ফটোগ্রাফারস মিটআপ' অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়। 

মিলন মেলায় সারাদেশের প্রায় ৩ শতাধিক আলোকচিত্রী উপস্থিত ছিলেন। পিকস্ মেলার পক্ষ থেকে উপস্থিত ছিলেন  প্রতিষ্ঠাতা ইফতিয়ার জাহিদ ও সহ-প্রতিষ্ঠাতা এস এম তামজিদ। পিকস্ মেলার হেড অব অপারেশন মোঃ শরীফুল ইসলাম ও প্রধান প্রযুক্তি কর্মকর্তা মীর্জা বোরহান কবির। 

অনুষ্ঠানে জানানো হয়, অনলাইন প্রযুক্তির নানা দিক বিশ্লেষণ করে দীর্ঘ ৩ বছর কাজ করে তৈরি করা হয়েছে পিকস্ মেলা।  
বাংলাদেশের মানুষ যেনো সহজেই অনলাইনে ছবি বাঁধাই ও প্রিন্ট করতে পারে এবং ছবি দিয়ে সহজেই নকশা ও প্রিন্ট করতে পারে যে কোনো পণ্য, এই বিষয়টি গুরুত্ব দিয়েই সবার ব্যবহার উপযোগী করে তৈরি করা হয়েছে এই  টুলস ।  পিকস্ মেলার ভার্চুয়াল উদ্বোধন হয়েছিল ২৬ মার্চ। আলোকচিত্রীদের সাথে অভিজ্ঞতা বিনিময়ের জন্যই এই আয়োজন।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল