শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

উত্তরা প্রেস ক্লাবের নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এম পি হাবিব হাসান

মঙ্গলবার, নভেম্বর ২, ২০২১
উত্তরা প্রেস ক্লাবের নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এম পি হাবিব হাসান

মিজানুর রহমান: উত্তরা প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে ঢাকা-১৮ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। গতকাল (রবিবার) রাতে উত্তরাস্থ এমপির পুরাতন বাসভবন কার্যালয়ে তিনি  উত্তরা প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটি ও সাংবাদিকদের উপস্হিতিতে সৌজন্য সাক্ষাৎ শেষে  নির্বাচিতদেরকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

এসময় ঐক্যবদ্ধ উত্তরা প্রেস ক্লাব গঠনে সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান অগ্রণী ভূমিকা রাখায় নির্বাচিত কমিটির পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শতভাগ অংশগ্রহণমূলক ভোটের মাধ্যমে বিজয়ী নেতৃবৃন্দের  উদ্দেশ্যে মোহাম্মদ হাবিব হাসান, এমপি বলেন, ‘আমার পক্ষ থেকে আপনাদেরকে অভিনন্দন জানাচ্ছি। ঢাকা-১৮ আসন, বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ আসন। এই আসনের সাংবাদিক আপনারা। আমি মনে করি আপনারা অত্যন্ত দক্ষ, কর্মঠ এবং সামনের দিনগুলোতে এগিয়ে যাওয়ার জন্য কাজ করে যাবেন।’

নির্বাচিত কমিটির সফলতা কামনা করে তিনি বলেন, ‘আমি আপনাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি। নতুন কমিটিতে যারা এসেছেন আপনারা সামনের দিনগুলোতে সুন্দর করবেন। সেই সুন্দরের ভাগিদার আমিও হব।’

সংসদ সদস্য হাবিব হাসান আরো বলেন, ‘আমি আপনাদের সাথে থেকে সহযোগিতা করতে চাই এবং আপনাদেরও সহযোগিতা চাই।’ 

এর আগে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানের কাছে উত্তরা প্রেস ক্লাবের সদ্য নির্বাচিত নেতৃবৃন্দের পরিচয় তুলে ধরেন নির্বাচিত কমিটির প্রথম সেশনের সভাপতি রাসেল খান।

এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সহ সভাপতি মানিক খান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাতাব ফারাহী, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক (সুমন), অর্থ সম্পাদক জাহাঙ্গীর কবির, দপ্তর সম্পাদক যোবায়ের হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তারেক রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা স্বপন, মহিলা সম্পাদক মাহমুদা আক্তার পুষন, কার্যকরী সদস্য শিমুলী আক্তার, নুরুল আমিন হাসান, সৈয়দ ইদ্রিস আলী। এসময় সাধারণ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তরা পশ্চিম থানা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মিজানুর রহমান,আজাদ,সোহেল রানা, আমান,বিপুল, রফিকুল ইসলাম মিঠু,ইসমাইল হোসেন শামিম, তমা,রিদয় মিজানুর রহমান (অভি),আলি,এলেন প্রমুখ

রবিবার সন্ধ্যায় নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেয় উত্তরা প্রেস ক্লাবের সদস্য মোঃ রেজাউর রহমান চৌধুরী ও বিজয়ী সহকর্মীদের মিষ্টি মুখ করান মাসুম হায়দার।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল