সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কাল সাত কলেজের কলা অনুষদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

মঙ্গলবার, নভেম্বর ১৬, ২০২১
কাল সাত কলেজের কলা অনুষদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

তিতুমীর কলেজ প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি সাতটি কলেজের ‘কলা ও সামাজিক বিজ্ঞান’ ইউনিট এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গার্হস্থ্য অর্থনীতি’ ইউনিটের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে ।


মঙ্গলবার (১৬ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অধিদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 


 বুধবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশাসনিক ভবনস্থ অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আনুষ্ঠানিকভাবে ইউনিট দুটির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করবেন।


উল্লেখ্য, গত ১৩ নভেম্বর ঢাবি অধিভুক্ত সরকারি সাত কলেজের ‘কলা ও সামাজিক বিজ্ঞান’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই ইউনিটে ১৪ হাজার ৩৫০টি আসনের বিপরীতে আবেদন করেছিল ৩০ হাজার ৩৫৮জন পরীক্ষার্থী।

 এছাড়াও ১২ নভেম্বর ‘গার্হস্থ্য অর্থনীতি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবছর গার্হস্থ্য অর্থনীতি ইউনিটে ২ হাজার ৬৬৫ আসনের বিপরীতে আবেদন জমা পরেছিল ৯ হাজার ৪৫১টি।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল