বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

'নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া'

শুক্রবার, নভেম্বর ১৯, ২০২১
'নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া'

সময় জার্নাল প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন। শুক্রবার গণমাধ্যমকে এ তথ্য দেন ডা. জাহিদ।   

‘চেয়ারপারসনের শারীরিক অবস্থার উন্নতি হয়নি। এখনও তিনি সিসিইউ কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। হাসপাতালের মেডিকেল বোর্ডের সদস্যরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।’  

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে শনিবার রাজধানী ঢাকাসহ সারাদেশে গণঅনশন পালন করবে বিএনপি। 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হবে। 

শুক্রবার সাংবাদিকদের এ তথ্য জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

একইসঙ্গে দলমত নির্বিশেষ সব রাজনৈতিক দলসহ সংশ্লিষ্ট সবাইকে এ অনশন কর্মসূচিতে শরিক হতে সংহতি প্রকাশের আহ্বান জানিয়েছেন তিনি। 

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে শুক্রবার রাজধানী ঢাকাসহ সারাদেশে বাদ জুমা দোয়া মাহফিলের আয়োজন করা হয়। কোথাও কোথাও পথ শিশু ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়। 

এ ছাড়া বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক বিকল্প ধারা বাংলাদেশ ও জাতীয় দলের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল