বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচের দল ঘোষণা

টেস্ট দলে ডাক পেলেন বিশ্বজয়ী জয়, আরেক চমক রাজা

সোমবার, নভেম্বর ২২, ২০২১
টেস্ট দলে ডাক পেলেন বিশ্বজয়ী জয়, আরেক চমক রাজা

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। এরপরই তাদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটির জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে জায়গা পেয়েছেন যুব বিশ্বকাপজয়ী ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়। এছাড়া চমক হয়ে এসেছেন সিলেটের পেসার রেজাউর রহমান রাজা।

বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি হবে ২৬ থেকে ৩০ নভেম্বর, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪ থেকে ৮ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় টেস্ট। প্রথম ম্যাচ খেলার জন্য মঙ্গলবার দুপুর ২.৪৫টায় চাটার্ড বিমানে দুই দলের ক্রিকেটাররা চট্টগ্রামে যাবেন।

আগের টেস্ট দল থেকে এই দলে নেই তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ ও পেসার শরিফুল ইসলাম। নতুন সুযোগ পাওয়া পেসার রাজা ১০টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে নিয়েছেন ৩৩ উইকেট। জয় চলতি জাতীয় ক্রিকেট লিগেও পেয়েছেন দুই সেঞ্চুরি।

তাদের অর্ন্তভূক্তি নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘এটা তাও তাড়াতাড়ি হয়ে যায় কিন্তু জয় দীর্ঘ সময়ের ক্রিকেটে নিজের টেম্পারমেন্ট দেখিয়েছে। সে ফর্মেও আছে। তাসকিন ও শরিফুলের ইনজুরির কারণে আমাদের পেস বোলিং অপশন দরকার ছিল। তাই রাজাকে নেওয়া। প্রথম শ্রেণির ক্রিকেটে তার পারফরম্যান্স আমরা পর্যবেক্ষণ করেছি। সে শক্তিশালী, এনার্জি আছে, উইকেট নিতে পারে।

বাংলাদেশ টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ রাহী, ইয়াসির আলি রাব্বি, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, সাকিব আল হাসান (ফিট থাকলে)।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল