মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

নতুন পরিচয়ে সালমান খান

মঙ্গলবার, নভেম্বর ২৩, ২০২১
নতুন পরিচয়ে সালমান খান

বিনোদন ডেস্ক। সুপারস্টার সালমান খান। তিনি শুধু নায়ক নন, প্রযোজক ও সমাজসেবকও। এসবের সঙ্গে এবার যুক্ত হতে যাচ্ছে নতুন পরিচয়। প্রেক্ষাগৃহ খুলতে যাচ্ছেন বলিউডের ভাইজান। নাম ‘সালমান টকিজ’।

ভারতীয় সংবাদমাধ্যমকে সালমান খান জানিয়েছেন, খুব শিগগিরই অনুরাগীদের জন্য খুলে যাবে প্রেক্ষাগৃহের দরজা। অতিমারির জন্য কাজে বাধা পড়েছিল। কাজ এখনো চলছে। আমরা অনেক কিছুই পরিকল্পনা করে ফেলেছিলাম, কিন্তু মহামারির জন্য কাজ থামিয়ে দিতে হয়। ধীরে ধীরে ছন্দে ফিরছি আমরা। সামনেই কোনো একটা সময়ে প্রেক্ষাগৃহ খুলবে।

তবে মজার বিষয় হলো, সালমানের এসব প্রেক্ষাগৃহ শহরের বুকে নয়, প্রেক্ষাগৃহ হচ্ছে মফস্বল এবং গ্রামে। যেখানে মানুষ সহজে বিনোদন পান না, সেসব জায়গায় চলচ্চিত্রকে নিয়ে যেতে চান তিনি। পরিকল্পনাকে আরও মজবুত করতে নানা প্রযোজক, ডিস্ট্রিবিউটর এবং সিনেমা প্রদর্শনকারীদের সঙ্গেও দেখা করেছেন সুপারস্টার। মহারাষ্ট্র থেকে শুরু করে আরও অন্যান্য রাজ্যে প্রেক্ষাগৃহ খুলতে চান তিনি।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল