বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দিনাজপুরে বিএনপি’র স্মারকলিপি প্রদান

মঙ্গলবার, নভেম্বর ২৩, ২০২১
দিনাজপুরে বিএনপি’র স্মারকলিপি প্রদান

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মু্িক্ত ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে দিনাজপুরে বিএনপি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

বুধবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় দিনাজপুর জেলা বিএনপির একটি প্রতিনিধি দল দিনাজপুর জেলা প্রশাসকের নিকট এই স্মারকলিপি প্রদান করে। জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম। 

স্মারকলিপিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তিনবারের জনপ্রিয় প্রধানমন্ত্রী, স্বৈরাচার বিরোধী আন্দোলনের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘদিন যাবৎ অসুস্থতায় আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে উপনীত হয়েছেন। দীর্ঘদিন মিথ্যা মামলায় নির্জন কারাভোগের কারণে শারীরিক ও মানসিকভাবে তাঁর অসুস্থতা সম্প্রতি ভয়াবহ অবস্থায় উপনীত হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকগণ দেশে তাঁর চিকিৎসা সম্ভব নয় বলে অভিমত ব্যক্ত করেছেন।

মাল্টি ফাংশনাল ডিজিজে আক্রান্ত হওয়ায় তাঁর সুচিকিৎসার জন্য উন্নত মেডিকেল ইকুমেন্ট প্রয়োজন যা একমাত্র বিদেশের হাসপাতালেই করা সম্ভব। তাই বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের জন্য ব্যবস্থা গ্রহণ করে দলের অগনিত নেতা-সমর্থক, ভক্ত ও শুভানুদ্ধায়ী তথা দেশের মানুষকে পরম স্বস্তি প্রদান করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানানো হয়।  

স্মারকলিপি প্রদানের সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি আলহাজ¦ আখতারুজ্জামান মিয়া, যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান উজ্জল, মোঃ মোকাররম হোসেন, মোঃ আখতারুজ্জামান জুয়েল, মোস্তফা কামাল মিলন, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মোঃ মকশেদ আলী মঙ্গলিয়া, পৌর বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ সোলায়মান মোল্লা, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সরকারসহ, বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, মহিলাদলসহ ও বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল