বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সমাজকল্যাণ মন্ত্রীর ছোট ভাইসহ আ'লীগের ৭ নেতা বহিস্কার

বুধবার, নভেম্বর ২৪, ২০২১
সমাজকল্যাণ মন্ত্রীর ছোট ভাইসহ আ'লীগের ৭ নেতা  বহিস্কার

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

দলীয় সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাজেদা বেগমসহ লালমনিরহাটের কালীগঞ্জের ৮ ইউনিয়নের প্রার্থীকে সহযোগীতা করায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুজ্জামান আহমেদসহ ৭ নেতাকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।

বুধবার (২৪ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান। এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বহিস্কৃত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছোট ভাই। 
এছাড়াও ওই উপজেলার জেলা আওয়ামী লীগের সদস্য ও মদাতির মোটরসাইকেলে প্রার্থী জাহাঙ্গীর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আলী প্রামাণিক, চলবলার ৫নং সভাপতি খবির উদ্দিন, গোড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধানণ সম্পাদক  নুরুল আমিন, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক,কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরাজুল ইসলাম।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিয়ার রহমান জানান, দলের সিদ্ধান্ত অমান্য করে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদের স্ত্রীকে বিদ্রোহী প্রার্থী নির্বাচন করছেন। এছাড়াও নিজ এলাকায় নির্বাচনী প্রচারণা চালানো এবং অন্যরা তার পক্ষে কাজ করায় তাদের দল থেকে বহিস্কার করা হয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল