শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সাতক্ষীরায় জেলা বিএনপির স্মারকলিপি প্রদান

বুধবার, নভেম্বর ২৪, ২০২১
সাতক্ষীরায় জেলা বিএনপির স্মারকলিপি প্রদান

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি

সাবেক তিন বারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবীতে সাতক্ষীরায় স্মারকলিপি প্রদান করেছে জেলা বিএনপি’র নেতা-কর্মীরা। জেলা বিএনপির আহবায়ক অ্যাড, সৈয়দ ইফতেখার আলীর নেতৃত্বে গতকাল বুধবার (২৪ নভেম্বর) সকাল ১০টায় সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এর কাছে এই স্মারকলিপি প্রদান করা হয়

স্মারকলিপি প্রদানকালে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম, যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান, হাবিবুর রহমান হাবিব, মৃনাল কান্তি রায়, জেলা শ্রমিকদল সভাপতি আব্দুস সামাদ, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, জেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি সোহেল আহমেদ মানিক, পৌর বিএনপির সাধারন সম্পাদক মাসুম বিল্লাহ শাহীন, যুবদল সাধারন সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মিলন হোসেন শিকদার, সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি শরিফুজ্জামান সজিব, অ্যাডঃ এ.বি.এম সেলিম, অ্যাডঃ আকবর আলী, অ্যাড. আরিফুর রহমান প্রমুখ।

বিএনপি নেতারা এ সময় বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা এ সময় বেগম খালেদা জিয়া যাতে সুচিকিৎসার জন্য বিদেশে যেতে পারেন তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বর্তমান সরকারের কাছে অনুরোধ জানান।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল